• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পর্ন তারকার বিরুদ্ধে একাধিক নারীকে ধর্ষণ-যৌন সহিংসতার অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২০, ১২:৩২
ronald jeremy hyatt
রোনাল্ড জেরেমি হায়াত

রন জেরেমি বা রোনাল্ড জেরেমি হায়াত পরিচিত একজন পর্নোগ্রাফিক অভিনয়শিল্পী, নির্মাতা, এবং স্ট্যান্ড-আপ কৌতুক অভিনেতা হিসেবে। ১৭০০'র বেশি পর্ন ছবির অভিনেতা তিনি। এবার তার বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হামলার অভিযোগ উঠেছে। অভিযোগ প্রমাণিত হলে ২৫০ বছর পর্যন্ত সাজা হতে পারে। খবর বিবিসির।

জেরেমির জন্ম নিউইয়র্কের কুইন্সে। এক সময় তিনি সর্বকালের শীর্ষস্থানীয় ৫০ শীর্ষ পর্ন তারকার প্রথম নম্বরে স্থান পেয়েছিলেন। এছাড়া পেয়েছেন বেশ কিছু পুরস্কার।

লস অ্যাঞ্জেলসের সরকারি আইনজীবীরা জানিয়েছেন, তিনি ১৩ জন নারীর ওপর যৌন সহিংসতা চালিয়েছেন। অন্তত ২০ বার ধর্ষণ করেছেন। এদের মধ্যে ১৩ বছরের এক কিশোরীও আছে। যৌন সহিংসতার ঘটনা ঘটেছে ২০০৪ সালের দিকে।

আইনজীবীরা জানান, ৬৭ বছরের এই পর্ন তারকার বিরুদ্ধে ২০১৪ সাল থেকে ২০১৯ সালের মধ্যে চারজন নারীকে ধর্ষণ অথবা হামলার অভিযোগ আছে। তিনি ২৫ ও ৩০ বছর বয়সী দুইজন নারীকে ধর্ষণ করেছেন। এছাড়া ৩৩ ও ৪৬ বছরের আরও দুজন নারীর ওপর হামলা করেছেন।

তবে এসব অভিযোগ নাকচ করে রোনাল্ড জেরেমি হায়াতের আইনজীবী বলেন, তার মক্কেল 'চার হাজারের বেশি নারীর উপপতি' এবং 'নারীরাই তার প্রতি নিজেকে বিলিয়ে দেন'।

লস অ্যাঞ্জেলস টাইমস জানায়, তাকে আদালতে হাজির করার পরবর্তী কয়েক দিনে তার বিরুদ্ধে যৌন সহিংসতার আরও কিছু অভিযোগ পেয়েছেন আইনজীবীরা।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
ফেঁসে যাচ্ছেন পরীমণি, হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
X
Fresh