• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনের আগে পদত্যাগ করলেন ট্রাম্পের উপদেষ্টা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ আগস্ট ২০২০, ১৩:৪৪
Trump adviser Kellyanne Conway leaving White House job
বিবিসি থেকে নেয়া

হোয়াইট হাউজের উপদেষ্টার পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ক্যালিঅ্যান কনওয়ে। পারিবারিক কারণ দেখিয়ে কনওয়ে বলেছেন, এ মাসেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রশাসন ছাড়বেন তিনি। খবর আল জাজিরার।

এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, এ মাসের শেষদিকে আমি হোয়াইট হাউজ থেকে সরে দাঁড়াচ্ছি। এমন এক সময় কনওয়ে সরে দাঁড়াচ্ছেন যখন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র দুই মাস বাকি আছে।

কনওয়ে চলে যাওয়াটা ট্রাম্পের জন্যও খুব গুরুত্বপূর্ণ। কারণ ট্রাম্পের রাজনৈতিক ও নীতিগত সিদ্ধান্তের একজন চরম সমর্থক হিসেবে পরিচিত ছিল কনওয়ে।

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের সময় ট্রাম্পের তৃতীয় ক্যাম্পেইন ম্যানেজার ছিলেন কনওয়ে। তিনি প্রথম নারী ম্যানেজার যিনি কোনও প্রেসিডেন্ট প্রার্থীকে জয়ে বন্দরে পৌঁছাতে সক্ষম হয়েছেন। এমনকি করোনাভাইরাস নিয়ে হোয়াইট হাউজে ট্রাম্পের ব্রিফিং শুরুর করার পেছনেও ভূমিকা রেখেছিলেন কনওয়ে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় পৃথক এক বিবৃতিতে ক্যালিঅ্যান কনওয়ের স্বামী জর্জ কনওয়ে জানিয়েছেন, তিনি লিংকন প্রজেক্টে নিজের ভূমিকা থেকে সরে দাঁড়িয়েছেন। রক্ষণশীল আইনজীবী জর্জ কনওয়ে এই লিংকন প্রজেক্টের সহ-প্রতিষ্ঠাতা। এই প্রজেক্টটি ট্রাম্পের কঠোর সমালোচক হিসেবে পরিচিত।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে অংশ নিতে পদত্যাগ করতে হবে না ইউপি চেয়ারম্যানদের 
পদত্যাগের হুমকি দিলেন এমপি ওদুদ
নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে উত্তাল ইসরায়েল
সুরক্ষা বিতর্কে পদত্যাগ করছেন বোয়িংয়ের সিইও
X
Fresh