• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

শুরু হচ্ছে রিয়েলিটি শো 'ইসলামিক আইকন-২০২১ সিজন-১'

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২১, ১৫:৩৭
Reality show 'Islamic Icon-2021 Season-1' is starting, rtv
শুরু হচ্ছে রিয়েলিটি শো 'ইসলামিক আইকন-২০২১ সিজন-১'

গার্ডিয়ান রিসার্চ ফাউন্ডেশনের আয়োজনে চলমান ইসলামিক রিয়েলেটি শো ‘ইসলামিক আইকন-২০২১ সিজন-১' এর চূড়ান্ত রাউন্ডের পর্বগুলো প্রচারিত হবে গাজী টেলিভিশনে। প্রথম রমজান থেকে প্রতিদিন রাত ১০টা ৫০ মিনিটে পর্বগুলো প্রচার হবে বলে আয়োজক প্রতিষ্ঠান কর্তৃক জানা যায়।

দেশের দশটি অডিশন অঞ্চলে নিবন্ধিত প্রায় পাঁচ হাজার প্রতিযোগী থেকে গত ফেব্রুয়ারি মাসজুড়ে দ্বিতীয় রাউন্ডের জন্য দুইশত প্রতিযোগীকে নির্বাচিত করা হয়। পরবর্তীতে সেখান থেকে নির্বাচিত ৪৮ জন প্রতিযোগীকে নিয়ে গাজী টিভিতে প্রচারিত হবে চূড়ান্ত রাউন্ডের পর্বগুলো।

প্রতিযোগীদের বিষয়ভিত্তিক আয়াত ও হাদিসের অনুবাদ, নাযিলের ঐতিহাসিক পটভূমি, আয়াতের মূল বক্তব্য-ব্যাখ্যা ও শিক্ষা, ইসলামী জ্ঞান সংক্রান্ত কুইজ, সিরাত ও ফিকাহ এবং বাংলাদেশ সংক্রান্ত বিষয়াবলী সম্পর্কে মেধা যাচাইয়ের মাধ্যমে সেরা ১০ ইসলামিক আইকন নির্বাচিত করা হবে। নির্বাচিত প্রথম, দ্বিতীয় ও তৃতীয় আইকন যথাক্রমে ৭ লক্ষ, ৪ লক্ষ ও ২ লক্ষ ৫ হাজার টাকা নগদ পুরস্কার হিসেবে পাবেন। সঙ্গে তিনজনই পাবেন বিদেশে উচ্চশিক্ষাসহ উমরা হজ্জ পালনের সুযোগ। এছাড়াও নির্বাচিত পরবর্তী ৭ জনের প্রত্যেককে দেয়া হবে ২০ হাজার টাকাসহ আকর্ষণীয় পুরস্কার।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • টেলিভিশন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারপ্রাপ্তি : ইউনূস সেন্টারকে কারণ দর্শানোর নোটিশ
বুকার পুরস্কারের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ
হঠাৎ চলচ্চিত্র নিয়ে বিস্ফোরক মন্তব্য ববিতার
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
X
Fresh