• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বর্ণবিদ্বেষের শিকার অভিনেত্রী, নেট মাধ্যমে কুরুচিকর মন্তব্য

বিনোদন ডেস্ক

  ০৩ জুলাই ২০২১, ১৫:১৩
শ্রুতি দাস

বাংলা টেলিভিশনে ‘ত্রিণয়নী’ সিরিয়ালের মাধ্যমে ২০১৯ সালে অভিনয় জগতে পা রাখেন শ্রুতি দাস। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিকর ভাষায় বর্ণবিদ্বেষের শিকার হয়েছেন এই অভিনেত্রী। গায়ের রং নিয়ে কুরুচিকর মন্তব্য করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন তিনি।

জানা গেছে, বর্ণবিদ্বেষের অভিযোগ তুলে কলকাতা পুলিশের কাছে অভিযোগ করেছেন তিনি। গত দুবছর ধরে তাকে এমন কুরুচিকর ভাষায় আক্রমণ করা হচ্ছে তাকে। বিষয়টি প্রতিদিনই ব্যক্তিগত পর্যায়ে সীমা ছাড়াচ্ছে বলে আইনের দ্বারস্থ হতে বাধ্য হয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

২৫ বছরের এই অভিনেত্রী জানিয়েছেন, শুরুর দিকে আশপাশের মানুষ বলতো এসব ট্রোলকে যেন পাত্তা না দেই। আমিও সেটাই করেছি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তা বেড়েই চলছে। আমার প্রথম সিরিয়াল ‘ত্রিনয়নী’র পরিচালকের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে। বিষয়টি জানাজানির পর থেকেই আমার চরিত্র ও কাজ নিয়ে ট্রোল করতে থাকে। আমি মনে করি এভাবে চুপ থাকলে বিষয়টি দিন দিন বাড়তেই থাকবে।

এ অভিনেত্রী ফেসবুকে কলকাতা পুলিশকে ট্যাগ করে কুরুচিকর ভাষার মন্তব্যগুলি সম্পর্কে তথ্য দিয়েছেন। পুলিশের পক্ষ থেকে ই-মেইলের মাধ্যমে বিস্তারিত জানানোর জন্য বলা হয়েছে।

কলকাতা পুলিশের দাবি, গায়ের রং কালো হওয়ায় অভিনেত্রী শ্রুতি দাসকে অনলাইনে হেনস্তা করার অভিযোগ পেয়েছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নোংরা মন্তব্যের স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি।

প্রসঙ্গত, বাংলা ইন্ডাস্ট্রির বাইরে বলিউডেও এমন অনেক উদাহরণ রয়েছে। প্রথম প্রথম কাজের সময় বিপাশা বসু, প্রিয়াঙ্কা চোপড়াদেরও গায়ের রং নিয়ে বর্ণবিদ্বেষ নিয়ে কুরুচিকর মন্তব্য শুনতে হয়েছে। সূত্র : নিউজ এইটটিন

এসআর/

মন্তব্য করুন

daraz
  • টালিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
X
Fresh