• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শ্রাবন্তীর নতুন প্রেমিকের নাম-পরিচয় প্রকাশ্যে এলো

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জুন ২০২১, ১২:৪৭
শ্রাবন্তী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী প্রায় সবসময়ই সংবাদের শিরোনামে থাকেন। কখনো ব্যক্তিগত কারণে আবার কখনো ক্যারিয়ারের জন্য। ক’মাস আগে তৃতীয় সংসার নিয়ে শিরোনামে ছিলেন এই নায়িকা। রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদ দিয়েই গুঞ্জনে ছিলেন তিনি। যদিও শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। তবে টালিপাড়ায় এখন গুঞ্জন চলছে রোশন একসঙ্গে থাকতে চাইলেও নতুন প্রেমিকের সঙ্গে ডুবে রয়েছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর নতুন প্রেমিকের নাম ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে। জানা গেছে তার নতুন প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় একজন ব্যবসায়ী। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একজন আরেকজনকে ফলো করেন তারা। সম্প্রতি শ্রাবন্তীর একটি পোস্টের মাধ্যমে নেটাগরিকদের নজরে আসে অভিরূপ নাগ চৌধুরীর কমেন্ট।

আরও পড়ুন...পরীমণির পোশাক নিয়ে প্রশ্ন তুললেন রাঙ্গা

শ্রাবন্তী একটি ফটোশ্যুটের ভিডিও পোস্ট করেন। বেবি পিঙ্ক শিফন শাড়ি আর সবুজ রঙের গর্জিয়াস ব্লাউজে দেখা যাচ্ছে এ অভিনেত্রীকে। গলায় হীরের গয়না আর ব্যাকগ্রাউন্ডে বাজছে বলিউডের ‘ইসক দে চাসনি’ গান। আর এখানেই মন্তব্য করেছেন অভিরূপ। লিখেছেন, ম্যাজিক্যাল। আর তার সঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি।

এদিকে জানা গেছে, অভিরাগ ও শ্রাবন্তী একই আবাসনের বাসিন্দা। গুঞ্জন রয়েছে প্রেমিকের জন্মদিনে হীরা বসানো একটি প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। আবার সেই ছবি অভিরূপের ফেসবুকেও দেখা গেছে। ক্যাপশনে তিনি নাম উল্লেখ না করে লিখেছেন, অনেক গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া; ধন্যবাদ। সূত্র : জি-নিউজ

এসআর/

মন্তব্য করুন

daraz
  • টালিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা
পারিশ্রমিকের দশ লাখ টাকা ফান্ডে দিলেন তারা
X
Fresh