• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১৩:৪৮
বিয়ের সাজে শ্রাবন্তী
বিয়ের সাজে শ্রাবন্তী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী বিভিন্ন কারণেই সংবাদের শিরোনাম হয়ে থাকেন। কখনো ব্যক্তিগত জীবনের জন্য আবার কখনো সিনেমার জন্য। ক’মাস আগে তৃতীয় সংসার নিয়ে শিরোনামে ছিলেন এই নায়িকা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের সাজে ছবি পোস্ট করে ফের শিরোনামে উঠলেন শ্রাবন্তী চ্যাটার্জী।

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করার পর নেটিজেনরা বিভিন্নরকম মন্তব্য করতে থাকেন তাতে। বিয়ের সাজে ছবি দেখে অনেকে বলছেন, এটা কী তাহলে চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন? কেউ কেউ বলছেন, আরেকটা উইকেটের পতন হবে নিশ্চয়ই। আবার একজন লিখেছেন, দামে কম মানে ভালো, শ্রাবন্তী ফার্নিচার।

স্বামী রোশনের সঙ্গে দীর্ঘদিন ধরেই একসঙ্গে থাকেন না শ্রাবন্তী। ২০২০ সালের নভেম্বর থেকে তাদের দূরত্বের খবর প্রকাশ্যে আসতে থাকে। এরপর একজন আরেক জনের বিরুদ্ধে পরোক্ষভাবে একাধিকবার কটূক্তি করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি আলোচনায় সাংসদ নুসরাত ও নিখিল। আর এর মধ্যেই শ্রাবন্তীর বিয়ের সাজে ছবি যেন নতুন আলোচনার জন্ম দিলো। নেটিজেনরা ছবিটি নিয়ে কটূক্তি করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু করেছেন। তবে ছবিটি দেখে এটা স্পষ্ট বোঝা যাচ্ছে যে, এটি কোনো বিজ্ঞাপনের ছবি। সূত্র : সংবাদ প্রতিদিন

এসআর/

মন্তব্য করুন

daraz
  • টালিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা
X
Fresh