• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘সন্তান আমার নয়’ নিখিলের এ মন্তব্যের পর যে ইঙ্গিত দিলেন যশ দাশগুপ্ত

বিনোদন প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৫ জুন ২০২১, ১১:৪৪
নিখিল-নুসরাত-যশ দাশগুপ্ত

শুক্রবার সারাদিন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হতে থাকে মা হতে যাচ্ছেন নায়িকা নুসরাত জাহান। এর আগে অবশ্য সংসদ সদস্য এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় খুশির সংবাদ প্রকাশ করেছিলেন। তবে সেই বিষয়ে স্পষ্ট কিছু বলেননি। এরপরই টালিপাড়ায় শুরু হয় তার মা হওয়ার গুঞ্জন।

নুসরাত-নিখিল-যশ দাশগুপ্ত’র ইঙ্গিতমূলক সোশ্যাল মিডিয়ার পোস্ট ও স্টোরি নিয়ে নানা আলোচনা-সমালোচনা করছে নেটিজেনরা। এছাড়াও সূত্রের বরাত জানা গেছে এই এমপি নায়িকা ৬ মাসের অন্তঃসত্ত্বা।

নুসরাতের মা হতে যাওয়ার বিষয়টি সংবাদে আসার পর স্বামী নিখিল জৈন বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘদিন যাবত আমার কোনো সম্পর্ক নেই। আর এ থেকে এটাই স্পষ্ট যে, এই সন্তান আমার নয়। নিখিলের এমন সংবাদের পরই সংবাদে আসেন স্ত্রী নুসরাত জাহান। তিনি ইনস্টাগ্রামের স্টোরিতে ছবি পোস্ট করেছেন। তাতে লেখা, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

এদিকে যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম পোস্টে আবার ভিন্ন টুইস্ট। নিজের একটি ছবি পোস্ট করে লিখেন, ‘অফ গার্ড’, তবুও লক্ষ্যে স্থির। এছাড়া স্টোরিতে দিয়েছেন অন্যরকম রহস্য। তাতে লেখা, তুমি কারোর প্রাক্তনকে ডেট করছো, কেউ আবার তোমার প্রাক্তনকে ডেট করছে, তোমার প্রাক্তন আবার অন্য কারোর প্রাক্তনকে জীবনে পেয়েছে, আমরা সকলেই প্রাক্তন পুরুষ।

যশ দাশগুপ্ত মজা করে পোস্টটি করলেও এতে যে সাহিত্যের অনেক ভাষা রয়েছে। যা খুব সহজেই বুঝতে পারছে নুসরাত-নিখিল-যশ দাশগুপ্তের ভক্ত ও নেটিজেনরা। তাদের প্রশ্ন নুসরাত ও যশ কী তাহলে এক হতে যাচ্ছেন? তবে তাদের কাছ থেকে চূড়ান্ত সিদ্ধান্ত জানতে চান ভক্তরা। সূত্র : জি-নিউজ

এসআর/

মন্তব্য করুন

daraz
  • টালিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিদ্ধান্ত নিলেন শাবনূর
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
X
Fresh