Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মে ২০২১, ১৪:২২
আপডেট : ০২ মে ২০২১, ১৫:০০

শ্রাবন্তী-রুদ্রনীল-লকেট-সায়নীর কি হালচাল?

শ্রাবন্তী-রুদ্রনীল-লকেট-সায়নীর কি হালচাল?
শ্রাবন্তী-রুদ্রনীল-লকেট-সায়নীর কি হালচাল?

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ভোট গণনা চলছে। তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে লড়াই হলেও দুই শিবিরেই অংশ নিয়েছেন জনপ্রিয় তারকারা।

নির্বাচনে বিজেপি থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন টালিউডের দুই আলোচিত প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ। তারা দু’জনই ভোটে পিছিয়ে আছেন। প্রাথমিক ফলাফলের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে এনডিটিভি ও আনন্দবাজার পত্রিকা।

স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টার দিকে জানা যায়, বিজেপি থেকে নির্বাচনে অংশে নেয়া শ্রাবন্তী, রুদ্রনীল ও লকেট প্রতিদ্বন্দ্বীদের থেকে পিছিয়ে রয়েছেন।

পশ্চিম বেহালা থেকে নির্বাচনে লড়াই করছেন নায়িকা শ্রাবন্তী। নির্দেশনা অমান্য করে নির্বাচনী প্রচারণা চালানোর অভিযোগে মামলার মুখেও পড়েছেন তিনি। নির্বাচনের উত্তপ্ত প্রচারণা শেষে ভোট গণনার দিন সংবাদমাধ্যম থেকে হতাশার শিরোনামে এলেন শ্রাবন্তী।

এদিকে রুদ্রনীল ঘোষ বিজেপিতে যোগ দেয়ার জন্য তীব্র সমালোচনার শিকার হয়েছেন। এর আগে তিনি তৃণমূল কংগ্রেসের রাজনীতি করেছেন। দল পরিবর্তন করেই কড়া কড়া কথা বলায় বিতর্ক শুরু হয়। তিনি ভবানীপুরের প্রার্থী। তার অবস্থাও ভালো নয় বলে জানা গেছে সংবাদমাধ্যম থেকে।

জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচন করছেন আসানসোল দক্ষিণ এলাকায়। তিনি নির্বাচনে এগিয়ে রয়েছেন। এছাড়া লকেট বিজেপির পুরনো রাজনৈতিক কর্মী হলেও এবারের নির্বাচনে পিছিয়ে রয়েছেন তিনি।

এসআর/

RTV Drama
RTVPLUS