logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২১, ২২:১৬
আপডেট : ০৭ এপ্রিল ২০২১, ২২:৪৭

হাতে নগদ মাত্র ৩২ হাজার রুপি নিয়েই ভোটে দাঁড়ালেন সায়নী ঘোষ

হাতে নগদ মাত্র ৩২ হাজার রুপি নিয়েই ভোটে দাঁড়ালেন সায়নী ঘোষ
হাতে নগদ মাত্র ৩২ হাজার রুপি নিয়েই ভোটে দাঁড়ালেন সায়নী ঘোষ

ভারতীয় বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী সায়নী ঘোষ এবার আসানসোল থেকে তৃণমূলের প্রার্থী হয়ে নির্বাচনে লড়ছেন। নির্বাচনে লড়তে মনোনয়ন জমা দেয়ার সময় তার কাছে নগদ মাত্র ৩২ হাজার রুপি ছিল বলে জানা গেছে। বুধবার (৭ এপ্রিল) নিউজ এইটটিনের একটি প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য।

নির্বাচনে প্রার্থী হিসেবে অংশ নিলে প্রার্থীর হলফনামা থেকেই তার স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ জানা যায়। সেদিক থেকে সায়নীর ২০১৯-২০ অর্থবর্ষে বার্ষিক আয় ছিল ৪ লাখ ৯২ হাজার ৫৬৮ রুপি, ২০১৮-১৯ সালে ছিল ৫ লাখ ৬৮ হাজার ১৩৩ রুপি। এছাড়া মনোনয়ন জমা দেয়ার সময় নগদ ৩২ হাজার ৭৭৫ রুপি সায়নীর কাছে ছিল বলে জানা গেছে প্রকাশিত ওই প্রতিবেদন থেকে।

এইচডিএফসি-র পাঁচটি শাখায় অ্যাকাউন্ট রয়েছে তার। ইউকো ব্যাঙ্কেও একটি অ্যাকাউন্ট রয়েছে সায়নীর। অ্যাকাউন্টে মোট রয়েছে ১০ লাখ ৩৩ হাজার ৮২৫ রুপি এবং এলআইসির কয়েকটি জীবন বিমায় রয়েছে ৮ লাখ ৫২ হাজার ৩৭৬রুপি।

এ অভিনেত্রীর সম্পত্তির মধ্যে রয়েছে হোন্ডা জাজ গাড়ি এবং ৪ গ্রাম স্বর্ণ। হোন্ডা জাজ গাড়ির বাজার মূল্য রয়েছে ৬ লাখ ৭৭ হাজার ৩৬৯ রুপি এবং স্বর্ণের দাম রয়েছে ২৩ হাজার ১১২ রুপি। অস্থাবর সম্পত্তির মূল্য রয়েছে ৯৫ লাখ ১৯ হাজার ৪৫৭ রুপি। এছাড়াও যাদবপুর রয়েছে ফ্ল্যাট। ২০১৫ সালে কেনা ৬৭০ বর্গফুটের ফ্ল্যাটটির বর্তমান মূল্য ৩৪ লাখ রুপি। এতো এতো টাকা বা স্থাবর-অস্থাবর সম্পত্তি থাকার পরও ঋণে রয়েছেন তিনি। ৮৩ লাখ ৮২ হাজার ৭৫১ রুপি ঋণ রয়েছে বলেও জানা গেছে নির্বাচনী হলফনামা থেকে।

জনপ্রিয় এ অভিনেত্রী বড় পর্দা-ছোট পর্দার পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। অভিনয়ে সফলতার পর এবার রাজনীতির মাঠে ভোটের লড়াইয়ে নামলেন। এখন শুধু সময়ের অপেক্ষা যে রাজনীতির মাঠে সফল হন কি না তিনি।

এসআর/এম

RTV Drama
RTVPLUS