• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

আরটিভি মেধাবী শিল্পীদের মূল্যায়ন করে: মোরশেদ আলম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ ডিসেম্বর ২০১৯, ২৩:২৯
আরটিভি মেধাবী শিল্পী মূল্যায়ন

আরটিভির চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি বলেছেন, আরটিভি মেধাবী ও সৃজনশীল শিল্পীদের মূল্যায়ন করে। অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে অনুষ্ঠান প্রচার করে।

শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আরটিভি নবম স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আরটিভির চেয়ারম্যান আরও বলেন, ২০২০ সালে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করা হবে। আরটিভি ইতোমধ্যে এই বিষয়ে প্রস্তুতি নিয়েছে। আরটিভি সব সময় মেধাবী ও সৃজনশীল শিল্পীদের মূল্যায়ন করে। আজ তেমনই মেধাবী শিল্পীদের হাতে সম্মাননা তুলে দেওয়া হলো। যারা অ্যাওয়ার্ড পাচ্ছেন সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সকলের আগামী দিনগুলো সুন্দর হোক।

নবম আরটিভি স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, এবার আমাদের অনুষ্ঠানে একটু পরিবর্তন এসেছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি ডিসেম্বরে ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও দেশপ্রেম ভিত্তিক নাটক, একঘণ্টার নাটক ও টেলিফিল্ম, ধারাবাহিক নাটকের বিভিন্ন ক্যাটাগরিতে শিল্পীদের সম্মাননা দেব। তবে সঙ্গীতে অ্যাওয়ার্ড দেবে এপ্রিল মাসের ৮ তারিখ। যা প্রতি বছর স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেওয়া হতো। পরবর্তীতে দেওয়ার কারণ আমাদের অনুষ্ঠান অনেক বড় হয়ে যায়, এজন্য অনেকেই অনুষ্ঠান দেখতে পারেন না। আপনাদের পরামর্শ নিয়ে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। আশা করি আপনারা একমত হবেন।

দর্শকদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের আন্তরিক সহযোগিতায় আমরা এই প্রতিযোগিতার বাজারে শক্তভাবে টিকে আছি। আমাদের সঙ্গে রয়েছেন শিল্পী-কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, ক্যাবল অপারেটর ও আমাদের নিবেদিত কর্মীবাহিনী। যাদের নিয়ে আরটিভি আজ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • আরটিভি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের চতুর্থ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের তৃতীয় দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh