• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অসম প্রতিযোগিতার মধ্যেও আরটিভির সাফল্য অনেক: মেনন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ডিসেম্বর ২০১৯, ২২:৫২
অসম প্রতিযোগিতা, আরটিভি, সাফল্য, মেনন
আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে কথা বলছেন রাশেদ খান মেনন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, অসম প্রতিযোগিতার মধ্যেও আরটিভি নিশ্চিতভাবে একটি উল্লেখযোগ্য সাফল্যের জায়গায় পৌঁছাতে পেরেছে। তার কারণ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও দেশীয় সংস্কৃতি ধারণ করে বিভিন্ন বিনোদনমূলক কনটেন্ট তৈরি করা।

আরটিভির ১৫তমবর্ষে পদার্পণ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ভারতীয় চ্যানেলগুলোর আগ্রাসনের কারণে আমাদের দেশীয় টিভি চ্যানেলগুলো পিছিয়ে আছে। আমাদের চ্যানেলগুলো ভারতে দেখানো হয় না। তাদের চ্যানেলগুলো আমাদের এখানে দেখানো হয়। এজন্যে বিজ্ঞাপনসহ সবক্ষেত্রেই আমাদের চ্যানেলগুলো পিছিয়ে রয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মাছরাঙা টেলিভিশনের বার্তা প্রধান রেজানুল হক, আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী অধ্যাপক ড. সেলিম মাহমুদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, আরটিভির এমডি হুমায়ুন কবির বাবলু, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানসহ আরও অনেকে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • আরটিভি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh