• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দেশের কল্যাণে কাজ করছে আরটিভি: মোরশেদ আলম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ডিসেম্বর ২০১৯, ২০:৪৩
দেশের কল্যাণ আরটিভি মোরশেদ আলম

দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভির চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি বলেছেন, বিজয়ের মাসে বিজয়ের বেসে আরটিভি তার ১৫তম জন্মদিন পালন করছে। সব সময় আরটিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে থাকে। দেশের ও মানুষের কল্যাণে যেসব কনটেন্ট পরিবেশন করলে ভালো হয়, সেসব কনটেন্ট আরটিভি তৈরি ও পরিবেশন করে।

আরটিভির ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে তিনি একথা বলেন।

এসময় আরটিভির সকল কলাকুশলীদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, আরটিভি তার সামর্থ্য অনুযায়ী সেই তালে তালে দেশকে এগিয়ে নিতে সহায়তা করছে।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মাছরাঙা টেলিভিশনের বার্তা প্রধান রেজানুল হক, আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী অধ্যাপক ড. সেলিম মাহমুদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, আরটিভির এমডি হুমায়ুন কবির বাবলু, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • আরটিভি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh