• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আরটিভি বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে: কৃষিমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ডিসেম্বর ২০১৯, ১৯:৫১
আরটিভি বস্তুনিষ্ঠ সংবাদ কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আরটিভিতে প্রচারিত কনটেন্ট দেশের উন্নয়ন ও বিকাশে সহযোগিতা করছে। আরটিভি দর্শকদের সামনে বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে।

আরটিভির ১৫তমবর্ষে পদার্পণ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে তিনি একথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। আমাদের ভিশন ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৩০ সালের মধ্যে উচ্চমধ্যম আয়ের দেশ হওয়া। একই সময়ের মধ্যে সকল এসডিজি গোল পূরণ করা। আর ২০৪১ সালের মধ্যে সত্যিকারের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলা। আরটিভি এই লক্ষ্য পূরণে আমাদের সরকারকে সক্রিয়ভাবে সহযোগিতা করবে বলে আশা করি।

অন্যদিকে আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশের মাটি ও মানুষের গন্ধ গায়ে মেখে ৪ হাজার বছরের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি বুকে ধারণ করে আরটিভি তার যাত্রা শুরু করেছিল। দীর্ঘ যাত্রা পথে আরটিভি সেই ঐতিহ্যকে ধারণ করে রেখেছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মাছরাঙা টেলিভিশনের বার্তা প্রধান রেজানুল হক, আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী অধ্যাপক ড. সেলিম মাহমুদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, আরটিভির এমডি হুমায়ুন কবির বাবলু, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানসহ আরও অনেকে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • আরটিভি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
‘পেনশন ব্যবস্থায় যুক্ত হলে শেষ বয়সে দুশ্চিন্তায় থাকতে হবে না’
X
Fresh