• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আমেরিকায় প্রদর্শিত হচ্ছে ‘যদি একদিন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ এপ্রিল ২০১৯, ১২:৫১

আমেরিকার স্থানীয় সময় ৫ এপ্রিল থেকে মাসব্যাপী প্রদর্শিত হচ্ছে ‘যদি একদিন’ ছবিটি। নিউ ইয়র্কে জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমাস-এ স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় ছবিটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হুমায়ুন কবির বাবলু, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আশিক রহমান ও বায়োস্কোপ ফিল্মস এর সিইও রাজ হামিদ।

এসময় আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘যদি একদিন’ ছবিটি জীবনের প্রতিচ্ছবি। এটি পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো ছবি।

তিনি বলেন, আমাদের আগের ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। মানুষকে সিনেমা হলমুখী করতে হবে। বাবা-মা, ভাই-বোন সবাই মিলে যেন এক সঙ্গে ছবি দেখতে পারে, এরকম ছবি তৈরি করতে হবে।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, আমরা চিন্তা করছি বছরে অন্তত দুটি ছবি নির্মাণ করবো। যা সবাই মিলে দেখতে পারেন।

এরপর বোস্টন, লস এঞ্জেলেস, সান ফ্রান্সিস্কো, ভার্জিনিয়া ফায়ারফ্যাক্স, বাল্টিমোর মেরিল্যান্ড, ওয়েস্ট পাল্ম বিচের সিনেমা হলগুলোতে দেখা যাবে জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান ও কলকাতার শ্রাবন্তী অভিনীত ছবিটি। আমেরিকায় যদি একদিন ছবিটির পরিবেশক বাইস্কোপ ফিল্মস।

এক নজরে দেখে নেয়া যাক যেসব সিনেমা হলে দেখা যাবে ‘যদি একদিন'

এরই মধ্যে তাহসান-শ্রাবন্তী জুটির ছবিটি ব্যাপক সাড়া জাগিয়েছে। বিশেষ করে শিশুশিল্পী রাইসা এই ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছে।

ছবিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, রানী আহাদ, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে।

গেল ৮ মার্চ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘যদি একদিন’। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। দেশের বাইরে কানাডা ও অস্ট্রেলিয়ায় মুক্তি পেয়েছে ছবিটি।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আরটিভি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh