• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আইয়ুব বাচ্চুর গান ফেসবুকে ভাইরাল, ছেলেটি কে? (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ এপ্রিল ২০১৮, ১২:১৯
ছবি : সংগৃহীত

আইয়ুব বাচ্চুর জনপ্রিয় গান ‘হাসতে দেখো গাইতে দেখো’। বাংলাদেশের ব্যান্ডসঙ্গীতে যে কয়েকটি গান তুমুল জনপ্রিয়তা পেয়েছে তার মধ্যে এই গানটি অন্যতম। লিখেছেন জনপ্রিয় গীতিকবি লতিফুল ইসলাম শিবলী। এবার গানটি এক শিশুশিল্পীর কণ্ঠে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেয়েছে।

অচেনা এক শিশুশিল্পীর কণ্ঠে গানটি ফেসবুকে রীতিমতো ভাইরাল হয়ে গেছে। অনেকেই ফেসবুকে তাদের ওয়ালে গানটি শেয়ার করছেন, প্রশংসা করছেন শিল্পীর। কিন্তু কে এই শিশুশিল্পী?

গানের ভিডিও দৃশ্যে দেখা যায়, দুজন বাজাচ্ছেন গিটার, একজন পারকাশন, একজন বাঁশি। চার মিউজিশিয়ানের দলে মূল ভোকাল একজন শিশুশিল্পী। তার বয়স ৮ থেকে ১০ বছর! একটি ঘরোয়া আয়োজনে গান করছে তারা।

--------------------------------------------------------
আরও পড়ুন : আবারও আলোচনায় প্রিয়া প্রকাশ (ভিডিও)
--------------------------------------------------------

সেই আয়োজনের গানটি কেউ একজন ভিডিও করে ফেসবুকে প্রকাশ করেছিলেন। সেখান থেকে ভিডিওটি মুহূর্তেই ছড়িয়ে যায় সোশাল মিডিয়ায়। প্রশংসিত হতে থাকে শিশুটির কণ্ঠ। কেউ কেউ ছোট্ট ছেলেটির নাম দিয়েছেন জুনিয়র আইয়ুব বাচ্চু!

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়া এই ছেলের কথা জেনে গেছেন আইয়ুব বাচ্চু নিজেও। গণমাধ্যমে আইয়ুব বাচ্চু ছেলেটির প্রশংসা করেছেন। বলেছেন, ‘সঠিক যত্ন পেলে এই ছেলেটি অনেক ভালো করবে।’

এদিকে সোশ্যাল মিডিয়ায় পাওয়া তথ্যে জানা গেছে, শিশুশিল্পীর নাম রাফসানুল ইসলাম। ‘ধোঁয়া’ নামের তাদের একটি ব্যান্ড রয়েছে। এই ব্যান্ডে লিড গিটারিস্ট হিসেবে আছেন কার্জন রায়। গানটির ভিডিও ধারণ করেন মোরশেদ অমি।

ধোঁয়া ব্যান্ডের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে গত ১৩ এপ্রিল ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানটি প্রকাশ করা হয়।

আরও পড়ুন :

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • সঙ্গীত ও নৃত্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসছে আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান ‘ইনবক্সে’
X
Fresh