Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৫
আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ২২:০৫

যেভাবে হচ্ছে ন্যান্সির বিয়ের অনুষ্ঠান

যেভাবে হচ্ছে ন্যান্সির বিয়ের অনুষ্ঠান

এর আগে বিয়ের নির্দিষ্ট তারিখ না বললেও কণ্ঠশিল্পী ন্যান্সি জানিয়েছিলেন, বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় অল্প কিছু মানুষ নিয়ে আগস্টের শেষে বিয়ে সম্পন্ন করেছেন। পরবর্তীতে করোনা-পরিস্থিতি ঠিক হলে সেপ্টেম্বরে ধুমধাম করে আয়োজন করা হবে তার বিয়ের অনুষ্ঠান। তবে সে আশাতেও ভাটা পড়েছে। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও খুব বেশি মানুষকে আর দাওয়াত দিতে পারলেন না। অনেকটা চুপিসারেই তিনি বিয়ের পরবর্তী অনুষ্ঠানের আয়োজন করছেন। এমনটাই জানা গেল ঘনিষ্ঠ সূত্র থেকে।

সূত্র থেকে আরও জানা যায় যে, আগামী ১৫ সেপ্টেম্বর রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোরায় অনুষ্ঠান সম্পন্ন হবে। সন্ধ্যার পর থেকে নাজমুন মুনিরা ন্যান্সি ও তার স্বামী গীতিকার মহসিন মেহেদী এর পরিবারের মানুষজন থাকবে। আরও থাকবে দুজনের অতি ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব।

উল্লেখ্য, ন্যান্সির স্বামী মহসিন মেহেদী বর্তমানে দেশের অন্যতম একটি শীর্ষস্থানীয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি। তবে গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যান্সির পরিচয় আগে থেকেই ছিল। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দুজনের মধ্যে সখ্যতা গড়ে ওঠে।

কেইউ/এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS