Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ১৫ জুলাই ২০২১, ২২:০৬
আপডেট : ১৫ জুলাই ২০২১, ২২:১১

আফজাল হোসেনের পরিচালনায় কোনালের মিউজিক ভিডিও প্রকাশ

মিউজিক ভিডিও’র দৃশ্য থেকে নেয়া

দুর্দান্ত নাটক ও বিজ্ঞাপনচিত্র নির্মাণের পাশাপাশি কদাচিৎ গানের ভিডিও নির্মাণেও দেখা যায় প্রখ্যাত নির্মাতা আফজাল হোসেনকে। তবে এক্ষেত্রে অবশ্যই গানে মন কাড়তে হবে এই নির্মাতার। তারপরই তার দিকনির্দেশনায় গানের ভিডিওচিত্র হয়ে উঠে নান্দনিক।

বুধবার (১৪ জুলাই) ‘জোছনা’ শিরোনামে কোনালের কণ্ঠে একটি গান প্রকাশ হয়েছে। গীতিকার লিটন ঘোষের কথায় ‘জোছনা’ শিরোনামের গানটির সুর-সংগীত করেছেন বাপ্পা মজুমদার। গানের ভিডিওচিত্রে নির্মাতা হিসেবে দেখা গেছে বরেণ্য এই অভিনয়শিল্পী ও নির্মাতাকে।

প্রখ্যাত শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘ছোটকাকু’ পরিচালনা করেন দেশ বরেণ্য অভিনেতা নির্দেশক আফজাল হোসেন। 'ছোটকাকু’র প্রায় সবগুলো পর্বই জনপ্রিয় দর্শক মহলে। প্রচার হওয়া একাধিক সিরিজের মধ্যে একটি হচ্ছে ‘বকা খেয়ে বগুড়ায়’।

গানের মানুষ হলেও অভিনয় করেছিলেন চ্যানেল আই সেরা কণ্ঠের মুকুট বিজয়ী কোনাল। সঙ্গে গানও গেয়েছিলেন। সেখান থেকেই আফজাল হোসেনের পরিচালনায় কোনালের একটি মিউজিক ভিডিও প্রকাশ হয় বুধবার।

কোনাল জানান, ‘জোছনা’ শিরোনামের এ গানটি ছিল তার প্রথম অ্যালবাম কোনাল'স জাদু-তে। আমি মনে করি দেশের সংস্কৃতি অঙ্গনের সম্পদ আফজাল হোসেন। তার নির্দেশনায় গানের ভিডিওর কাজ করতে পারাটা বিশাল একটা অর্জনের বিষয়।

কোনাল আরও বলেন, শ্রদ্ধেয় আফজাল হোসেনের পরিচালনায় একটি মিউজিক ভিডিওর অংশ হতে পারা বিশাল পাওয়া। আমার 'জোছনা' গানটি তিনি নিজে পছন্দ করেছিলেন ছোটকাকুর 'বকা খেয়ে বগুড়া' সিরিজে। ভিডিওর এই কনসেপ্টটা ছিল তার নিজেরই। গানের পাশাপাশি সিরিজে আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলাম। সবকিছু মিলিয়ে এ কাজটির অভিজ্ঞতা আমার কাছে অনেক সুখকর যা ভুলবো না।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS