• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এবার জুটি সাইমন-সানাই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৭:০৯

ঢাকার সিনেমায় দারুণ জনপ্রিয় চিত্রনায়ক সাইমন। ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সিনেমার পর্দায় অভিষেক হয় সাইমনের। এরপর রাজু পরিচালিত তার দ্বিতীয় ছবি ‘পোড়ামন’ দারুণ জনপ্রিয়তা পায়।

‘মাটির পরী’, ‘তুই শুধু আমার’, ‘চুপি চুপি প্রেম’ সিনেমাগুলোতে অভিনয় করে নজর কাড়েন সাইমন। বর্তমানে সিনেমায় অভিনয়ের পাশাপাশি অভিনয়শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

অন্যদিকে সিনেমা ইন্ডাস্ট্রিতে নতুন নায়িকা সানাই। পরিচালক গাজী মাহবুবের হাত ধরে সিনেমায় পথচলা শুরু হয় এই নায়িকার। নবাগত নায়িকা সানাই ও চিত্রনায়ক সাইমন এবার জুটি বাঁধছেন নতুন সিনেমায়।

‘প্রতিশোধ’ নামের সিনেমায় দেখা যাবে তাদের। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালনা করবেন রোমান্টিক-অ্যাকশন ধাঁচের এই ছবি। সবকিছু ঠিক থাকলে আগামী বৃহস্পতিবার(২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় জমকালো মহরতের মাধ্যমে ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

সাইমন জানান, ‘প্রতিশোধ’ সিনেমাটি হবে রোমান্টিক-অ্যাকশন ধাঁচের। দর্শকের ভালোলাগার মতো একটি গল্প দেখানো হবে। একইসঙ্গে সিনেমার গানগুলো যেন দর্শকপ্রিয়তা পায় সেই বিষয়েও বিশেষ নজর দেয়া হচ্ছে।

এখন দেখার অপেক্ষা কতটা সফল হয়ে উঠেন সাইমন-সানাই।

পিআর/কে

মন্তব্য করুন

daraz
  • ঢালিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাক-ঢোল সানাই বাজিয়ে বট-পাকুড় গাছের বিয়ে
তারকাশূন্য শিল্পী সমিতির বনভোজন, সদস্যপদ ঘিরে ক্ষোভ
নির্বাচন করা নিয়ে যা বললেন নায়ক সাইমন সাদিক
সভাপতি পদে নির্বাচন প্রসঙ্গে যা বললেন ফেরদৌস
X
Fresh