• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সন্তানের বাবা কে? নাম না বলেও বুঝিয়ে দিলেন নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৫
সন্তানের বাবা কে? নাম না বলে বুঝিয়ে দিলেন নুসরাত
নায়িকা ও সাংসদ নুসরাত জাহান

সন্তান জন্ম দেয়া প্রত্যেক নারীর জন্য গর্বের। সেই গর্বে আপ্লুত কলকাতার নায়িকা ও সাংসদ নুসরাত জাহানও। তবে সন্তানের বাবার পরিচয় নিয়ে অনেক সমালোচনা হচ্ছে। অবশ্য এসব কেয়ার করছেন না নুসরাত। তিনি দিব্যি সন্তানকে বুকে আগলে উপভোগ করছেন মাতৃত্বের স্বাদ।

টালিউড অভিনেত্রী হয়তো ধীরে ধীরে সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন। সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত স্পষ্ট। মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করেছেন নুসরাত।

সোশ্যাল মিডিয়ার পোস্ট করা ছবির ক্যাপশনে লেখা, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’।

তারই নিচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। লিখলেন, ‘ড্যাডি’।

হ্যাশট্যাগে ‘মাম্মি’ লেখার পর তার নিচে ‘ড্যাডি’ লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বললেন। কিন্তু নাম উল্লেখ করলেন না। এদিকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা- প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে যশকে দেখা গেছে। তাতে সবাই অনুমান করছেন যশই নুসরাতের ছেলের বাবা।

গতকাল বৃহস্পতিবারই আরও একটি ছবি পোস্ট করেছেন সাংসদ-অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে।

সন্তানের জন্য ঘুম উড়েছে। কিন্তু তাও মুখে হাসি। সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ উপভোগ করছেন তিনি।

এর আগে বৃহস্পতিবার (২৬ আগস্ট) কলকাতার এক বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন নুসরাত জাহান।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • ঢালিউড এর পাঠক প্রিয়
X
Fresh