• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রশংসায় ভাসছে ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর ফার্স্টলুক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২১, ১৯:০৮
‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার ফার্স্টলুক

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত শাকিব খানের নতুন সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর ফার্স্টলুক প্রকাশ হয়েছে। শুক্রবার (২১ মে) বিকেল ৪টায় আরটিভি মুভিজ ও বেঙ্গল মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করে প্রযোজনা প্রতিষ্ঠান। একই সঙ্গে পোস্টারটি নিজেদের ফেসবুক পেজেও পোস্ট করেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলি।

‘লিডার, আমিই বাংলাদেশ’-এর ফার্স্টলুক সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অন্যান্য মাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকে মন্তব্যের ঘরে বইতে থাকে প্রশংসার বন্যা। তবে প্রকাশিত ফার্স্টলুকে কেবল সিনেমার নায়ক ঢালিউড সুপারস্টার শাকিব খানকে দেখা গেছে।

আরটিভি মুভিজ, বেঙ্গল মাল্টিমিডিয়া, শাকিব খান ও বুবলির ফ্যান পেজ থেকে পোস্ট করা ‘ফার্স্টলুক’-এর মন্তব্যের ঘরে সিনেমাপ্রেমী দর্শকরা ইতিবাচক মন্তব্য করেছেন। তাদের প্রত্যাশা, দর্শকরা ভালো একটি সিনেমা উপহার পাবে। শাকিব খানের লুক ও ফিটনেস নিয়েও প্রশংসা ছিল চোখে পড়ার মতো।

এছাড়াও ঢাকাই চলচ্চিত্রের পরিচালক দীপঙ্কর দীপন, নায়ক নিরব হোসেন, ইমনসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর ’ফার্স্টলুক’ ফেসবুক আইডি-পেজে শেয়ার করে শুভ কামনা জানিয়েছেন।

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড-এর পরিচালক সৈয়দ আশিক রহমান জানান, চলতি মাসের ৭ তারিখে শুটিংয়ের সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়। কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সবার স্বাস্থ্য-ঝুঁকির বিষয়টি বিবেচনায় নিয়ে শুটিং শুরু করা হয়নি।

এদিকে শনিবার (২২ মে) পরিচালক তপু খান সিনেমার ‘ফার্স্টলুক’ প্রকাশ হওয়ার পর ইতিবাচক সাড়া পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শাকিব খানের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে উচ্ছ্বসিত মতামত তুলে ধরেছেন। তিনি পোস্টে লিখেছেন, বেঙ্গল মাল্টিমিডিয়া কর্তৃপক্ষকে অনেক ধন্যবাদ এমন কাজের সুযোগ দেয়ার জন্য। ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর পেছনে যে সকল কলাকুশলী ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা।

সিনেমায় শাকিব খানের চরিত্র নিয়ে তপু খান আরও লিখেছেন, সিনেমার জন্য নিজের চরিত্রের সঙ্গে মানায় এমনভাবেই নিজেকে প্রস্তুত করেছেন শাকিব খান। এমনকি ওজন কমিয়েছেন এবং নিজেকে একদম ফিট করেছেন তিনি।

দেলোয়ার হোসেন দিল-এর গল্প ও চিত্রনাট্যে সিনেমাটিতে শাকিব খান-বুবলি ছাড়াও আরও অনেকে অভিনয় করবেন বলে জানা গেছে নির্মাতা সূত্রে।

প্রসঙ্গত, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর সাইনিং অনুষ্ঠিত হয়। সেখানে পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলির সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন হয়।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ঢালিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
X
Fresh