logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

অক্ষয়ের দাপটে কাবু সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ জানুয়ারি ২০২০, ১২:২১
সালমান খান, অক্ষয় কুমার, দাপট
সালমান খান ও অক্ষয় কুমার।
গেল বছরের বড়দিনে মুক্তি পেয়েছিল সালমান খানের ছবি ‘দাবাং থ্রি’। তবে ছবির প্রথম দিনের কালেকশন ছিল সালমানের শেষ কয়েকটি ছবির চেয়ে কম। ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন'র জন্য দেশজুড়ে প্রতিবাদের জেরে ব্যবসা করতে পারেনি বলে জানায় প্রযোজনা সংস্থা।

অন্যদিকে, গেল বছর মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের চারটি ছবি— কেশরী, মিশন মঙ্গল, হাউসফুল ফোর, গুড নিউজ়। শেষ ছবিটি এখনও হলে চলছে। ‘কেশরী’ হিট না হলেও ক্ষতি পুষিয়ে দিয়েছে ‘মিশন মঙ্গল’ ও ‘হাউসফুল ফোর’র ব্যবসা। ‘গুড নিউজ়’ একশো কোটির ক্লাবে সদ্য পা রেখেছে। প্রথম দিন থেকেই ছবির কালেকশন বেশ ভালো।

গত দু’বছরের মতো এ বছরেও অক্ষয়ের বক্সঅফিসে নিজের দাপট দেখে হতবাক। তিনি বলেন,  ‘আমি নিজেও বিশ্বাস করতে পারি না, আমার ছবি এত টাকার ব্যবসা করেছে’। যেখানে অক্ষয়ের এ সফলতা সেখানে সালমান অনেক পিছিয়ে। সালমানের শেষ বাম্পার হিট ছবি ছিল ২০১৭ সালে মুক্তি পাওয়া টাইগারের সিকুয়েল।

অ্যাকশন-কমেডি হিরোর তকমা ছেড়ে অক্ষয় ‘অল ইন ওয়ান’ প্যাকেজ হয়ে উঠেছেন। এ দিকে সালমান তা করবেন না, কারণ শার্ট ছাড়া ভাইজানকে দেখতেই ভিড় জমান তার অন্ধ ভক্তরা। এমনটাই মনে করেন অভিনেতা। তবে তার জাদু যে আর চলছে না, তা তিনি বুঝতে পারছেন না! এজন্য সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় তার একটি বড় প্রজেক্ট বাতিল হয়ে গেল। অন্যদিকে অক্ষয়ের নতুন ছবির প্যাকেজও বৈচিত্র্যপূর্ণ। যশরাজ ফিল্মসের ব্যানারে পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অভিনয় করবেন তিনি।

কৃতী শ্যানন, কিয়ারা আডবাণী, নবাগতা মানুষী চিল্লার, ক্যাটরিনা কাইফ সবার সঙ্গে কাজ করছেন অক্ষয়। সেখানে ভাইজান চোখে নতুন এন্ট্রি বলতে দিশা পাটানি।

এই মুহূর্তে বলিউডে সিনিয়রদের মধ্যে অক্ষয় আর সালমানের ছবি নতুন বছর আবারও দেখা যাবে। তবে ফলাফল কী হবে তা এখন অপেক্ষার পালা।

জিএ  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বলিউড এর সর্বশেষ
  • বলিউড এর পাঠক প্রিয়