• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বহু বার নিজের জীবন শেষ করে দিতে চেয়েছি: দীপিকা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ২৩:১৭
বহু বার নিজের জীবন শেষ করে দিতে চেয়েছি: দীপিকা (ভিডিও)
দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে প্রতি শুক্রবারই কিছু না কিছু চমক থাকে। এই শুক্রবারের পর্বে বিগ বি-র আসরে এসেছিলেন দীপিকা পাড়ুকোন এবং ফারহা খান। বিগত কয়েক দিন ধরেই নেটমাধ্যমে এই পর্বের বিভিন্ন প্রোমো নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। এই টুকরো টুকরো ভিডিও নিয়ে দর্শক তথা অনুরাগীদের উত্তেজনার পারদ ছিল তুঙ্গে।

‘শানদার শুক্রবার’ এর এই বিশেষ পর্বের একের পর এক প্রোমো প্রকাশ পেয়েছে। আগেই বোঝা গিয়েছিল যে অনেক মজার গল্প শোনা যাবে এই পর্বে। কিন্তু সোনি’র ইনস্টাগ্রাম থেকে মুক্তি পাওয়া সাম্প্রতিকতম প্রোমোর ভিডিওতে দীপিকার জীবনের এক কঠিন অধ্যায়ের কথা বলতে দেখা গেল প্রকাশ-কন্যাকে।

ভিডিওতে অমিতাভ বচ্চন তার অতিথিদের কাছে এই খেলায় অংশ নেয়ার কারণ জানতে চান। দীপিকার জীবনের একটি দীর্ঘ সময় মানসিক অবসাদে কেটেছে। অমিতাভের প্রশ্নের উত্তরে নিজের জীবনের সেই সময়ের কথা বলেন তিনি। অবসাদ কাটিয়ে ওঠার পরেই তিনি একটি সংগঠন তৈরি করেন, যার সূত্রে তিনি মানসিক অসুস্থতা এবং সার্বিক ভাবে মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়ানোর চেষ্টা করে চলেছেন।

নিজের জীবনের সেই কঠিন সময়ের কথা বলতে গিয়ে দীপিকা বলেন, হঠাৎ করেই মনে হচ্ছে পেটের মধ্যে কেমন একটা হচ্ছে, খালি খালি লাগছে। কাজে যেতে একদম ইচ্ছে করত না। কারও সঙ্গে দেখা করতে চাইতাম না, বাড়ির বাইরে বেরোতে ইচ্ছে করত না। কিছুই করতে ভালো লাগত না। কীভাবে এটা বলা উচিত জানি না, কিন্তু বহু বার নিজের জীবন শেষ করে দিতেও চেয়েছি। বাঁচার ইচ্ছেটাই যেন চলে গেছিল। জীবনের কোনও মানে খুঁজে পাচ্ছিলাম না। কথায় কথায় কেঁদে ফেলতাম। তখন হ্যাপি নিউ ইয়ারের শ্যুটিং চলছে। একটা করে শট দিতাম, ছুটে এসে ভ্যানে ঢুকে পড়তাম আর কাঁদতে শুরু করতাম। কেন কাঁদছি তার কোনও আইডিয়া ছিল না।

দীপিকা সেই সময়ে ফারহা খানের সঙ্গে ‘হ্যাপি নিউ ইয়ার’-এ কাজ করছিলেন। ফারহা দীপিকার কথা শুনে বলেন যে তার কোনও ধারণাই ছিল না যে দীপিকা তখন এত কিছুর মধ্যে দিয়ে যাচ্ছিলেন। অমিতাভ বলেন, ‘আমরা আশা করব যে এই রকম অধ্যায় যেন তোমার জীবনে আবার কখনও না আসে।’ বিগ বি-র মতে, নিজের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা জনসমক্ষে বলে দীপিকা আরও অনেক অবসাদগ্রস্ত মানুষদের প্রেরণা জুগিয়েছেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এসজে/

মন্তব্য করুন

daraz
  • বলিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
সুখবর দিলেন দীপিকা-রণবীর
ঝলমলে শাড়িতে বাফটার মঞ্চে নজর কাড়লেন দীপিকা
X
Fresh