Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

কেন মেয়ে শ্রদ্ধার নেইল পলিশ কেড়ে নিলেন শক্তি কাপুর

শ্রদ্ধা কাপুর

২৫ বছর আগের ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে শক্তি কাপুর ‘ক্রাইম মাস্টার গোগো’র চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিটি যারা দেখেছেন তাদের কাছে অবশ্যই এই চরিত্রের কথা মনে আছে। দীর্ঘদিন পর সেই ক্রাইম মাস্টার ফের ফিরে এসেছে। যার কাছে যা পাচ্ছে সবই কেড়ে নিচ্ছেন তিনি। ‘গোগো’ রূপী শক্তি মেয়ে শ্রদ্ধা কাপুরের কাছ থেকেও সব ছিনিয়ে নিচ্ছেন। কেড়ে নিয়েছেন মেয়ের নেইল পলিশ।

শ্রদ্ধা কাপুরের ইনস্টাগ্রামে বাবা ও মেয়ের এমন ভিডিও পাওয়া যাচ্ছে। ভিডিওতে শক্তি কাপুরের পোশাক ঠিক সেই ‘গোগো’র এবং অঙ্গভঙ্গিও একই। শ্রদ্ধা ঘরে বসে নেইল পলিশ দিচ্ছিলেন। এমন সময় সেখানে হাজির হন ‘গোগো’ শক্তি কাপুর।

শক্তি কাপুর ফিরে আসেন, ঠিক ছবিতে যেভাবে হাজির হতেন সেভাবে। তারপর সেই পুরনো অঙ্গভঙ্গিতে হাত-পা ছুড়ে সেই সকল সংলাপ বলতে থাকেন, ‘আমি সেই ক্রাইম মাস্টার গোগো। ফিরে এসেছি আবার। ফিরে যখন এসেই পড়েছি তাহলে কিছু না কিছু তো লুট করবোই। তারপরই মেয়ে শ্রদ্ধার নেইল পলিশ ছিনিয়ে নিয়ে কেটে পড়েন ‘গোগো’। আর শ্রদ্ধা প্রযোজকদের কাছে অভিযোগ করেন, তারা কেন ফিরিয়ে আনলো গোগোকে।

শ্রদ্ধার ইনস্টাগ্রামে এসব ভিডিও দেখে ধারণা করা হচ্ছে বলিউডের ক্ল্যাসিক কমেডি ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েন্স আসতে যাচ্ছে হয়তো। আর বিখ্যাত ‘গোগো’ চরিত্র নিয়ে ব্যতিক্রমী কিছু হতে যাচ্ছে।

ভিডিওর বিষয়ে শ্রদ্ধা কাপুর জানিয়েছেন, শৈশব থেকে ‘ক্রাইম মাস্টার গোগো’ চরিত্রটি তার খুবই প্রিয়। বাবার সঙ্গে প্রথমবারের মতো পর্দায় আসছেন মেয়ে শ্রদ্ধা। আর এই বিষয়টি তার কাছে অন্য রকম মনে হচ্ছে। তবে এ বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানাননি বাবা-মেয়ের কেউই।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS