Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

নগ্ন ছবি ও ভিডিও ফাঁস নিয়ে মুখ খুললেন পুনম পাণ্ডে

পুনম পাণ্ডে

২০১৯ সালে বম্বে হাইকোর্টে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। তখন বিষয়টির কোনো সমাধান হয়নি। সোমবার (১৯ জুলাই) রাজ গ্রেপ্তার হয় মুম্বাই পুলিশের হাতে। রাজ গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মুখ খুলেছেন পুনম পাণ্ডে।

বলিউডের এ অভিনেত্রী দেশটির জাতীয় সংবাদমধ্যমে জানিয়েছেন, শিল্পা এখন কোন পরিস্থিতি পার করছেন তা আমরা কেউ বুঝতে পারছি না। এ কারণে নিজের খারাপ অভিজ্ঞতা নিয়ে বেশি কিছু বলব না। তবে এর আগে ২০১৯ সালে থানায় রাজের বিরুদ্ধে মামলা করেছিলাম। বম্বে হাইকোর্টের দ্বারস্থও হয়েছিলাম। আর্থিক প্রতারণা ও চুরির অভিযোগ জানিয়েছিলাম।

জানা যায়, পুনম ও রাজ দুজনে একটি অ্যাপ বানাতে চেয়েছিলেন। রাজের সংস্থার সঙ্গেই কাজ করতে চেয়েছিলেন পুনম। কিন্তু কথার সঙ্গে অসঙ্গতি থাকায় চুক্তি থেকে সরে আসেন পুনম। এর মধ্যেই এ অভিনেত্রীর কিছু ছবি ও ভিডিও থেকে যায় রাজের সংস্থার কাছে। পরে বিনা অনুমতিতে পুনমের নগ্ন ছবি ও ভিডিও ফোন নাম্বারসহ ফাঁস করা হয়। ছবির নিচে লেখা হতো, আমি ফাঁকা আছি। কথা বলতে চাইলে ফোন করতে পারো। তোমার সামনে পোশাক খুলতে পারি আমি।

পুনম জানিয়েছেন, এ ঘটনার পর দিন-রাত সর্বক্ষণ ফোন আসতো। তাকে পর্ন ছবি পাঠানো হতো ম্যাসেজে। অশ্লীল কথা বলতো সবাই। ফলে তিন মাসের জন্য দেশ ছেড়েছিলেন তিনি। কিন্তু দেশে ফেরার পরও আগের মতো অনেকে ফোন করত। কেউ কেউ বাড়ির ঠিকানাও জানতো। তাই বাধ্য হয়ে নাম্বারটাই পরিবর্তন করেন বলেও জানান এ অভিনেত্রী। সূত্র : আনন্দবাজার

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS