• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিচ্ছেদের পথে হাঁটছেন নিক-প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২১, ১৭:০২
এবার বিবাহ বিচ্ছেদের পথে নিক-প্রিয়াঙ্কা
ফাইল ছবি

বলিউডে বয়ে যাচ্ছে একের পর এক ঝড়! আমির খান, কিরণ রাওয়ের দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যের বিচ্ছেদের ঘটনা শোনার পর, আরও এক খবরে হতবাক সকলে। বিচ্ছেদের পথে হাঁটছেন বলিউডের আরও এক গ্ল্যামারাস কাঁপল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস!

টুইটারে এমনটাই দাবি করেছেন বলিউড অভিনেতা কমল আর খান। সম্প্রতি এক টুইটে লিখেছেন, দশ বছরের মধ্যে দাম্পত্যে ইতি টানবেন প্রিয়াঙ্কা! এমনকি কারিনা কাপুর খান ও সাইফ আলি খানকে নিয়েও এমন মন্তব্য করেছেন অভিনেতা। এই টুইটের পরেই হইচই শুরু হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

নিজেকে পরিচালক-প্রযোজক-অভিনেতা হিসেবে পরিচয় দেন কমল। তিনি আবার স্বঘোষিত ছবি সমালোচকও বটে। কিন্তু বিতর্কিত মন্তব্যের স্রষ্টা হিসেবেই তিনি বিখ্যাত। কিন্তু কমলের এই টুইট হজম করতে পারেননি নেটিজেনরা। এ অভিনেতার টুইটের মন্তব্য বাক্সেও সেই ছাপ স্পষ্ট। এক জন লিখেছেন, 'একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না।' অপর এক নেটিজেন লিখেছেন, ‘আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন।’ অনেকেই আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে উপদেশ দিয়েছেন কমলকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • বলিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনপ্রিয় সংগীতশিল্পী কমলেশ আর নেই
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
মসজিদে নববিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েলন অভিনেত্রী
X
Fresh