Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

‘সে'ক্সি’ হওয়ার কারণেই বলিউড ছেড়ে দেন রিয়া!

রিয়া সেন

বলিউড অভিনেত্রী রিয়া সেন মানেই শরীরী অভিব্যক্তি! তবে না, তারও মন রয়েছে। যে যত রকম ছবিই পোস্ট করুক না কেন ‘সেক্সি’ তকমা যেন শুধু রিয়া সেনের জন্যই। মহা-নায়িকা সুচিত্রা সেনের এই ছোট নাতনি অনেকবার শালীন পোশাকে ছবি পোস্ট করলেও মন্তব্যের ঘরে জুটেছে ‘মারাত্মক উষ্ণ’ শব্দমালা।

এ অভিনেত্রী যে কয়েকটি ওয়েব সিরিজ, সিনেমা করেছেন তাতেও তার চরিত্রে নামের পাশে রয়েছে ওই একই ট্যাগ। তবে কী এ কারণেই বলিউডকে বিদায় জানালেন রিয়া সেন?

শুক্রবার (১৮ জুন) গণমাধ্যমে তিনি জানান, অভিনয়ে আসার আগে থেকেই তার গায়ে এই তকমা। তার আফসোস, মাত্র ১৬ বছর বয়সে স্কুলে পড়ার সময় প্রথম শুনতে পান ‘আমি সেক্সি’! সেই ছোট সময় থেকেই যৌনতার এই তকমা বয়ে চলতে হয়েছে তার। আর এ কথা শুনতে শুনতে হাফিয়ে উঠতেন বলিউডের এই অভিনেত্রী।

অভিনয়ে ক্যারিয়ার শুরু করার পরও একই ঘটনা ঘটতে থাকে। তার ভাষ্যমতে, তখন তিনি অনেক ছোট। যা বলা হত তাই করতেন। ছোট পোশাক পরতেও রাজি হতেন। রূপসজ্জাও ভালো করতেন। এসবের মাধ্যমে তার যৌন আবেদন যে আরও জোরালো হত তা কখনোই বুঝতে পারেননি তিনি।

আরও পড়ুন...ভয়াবহ হু'মকির মুখে অক্ষয়!

রিয়া সেন বলেন, এখন বুঝি, অনেকগুলো ছবিতে অভিনয়ের পরও কেন হাতেগোনা কয়েকটি ছবি দর্শকদের প্রশংসা লাভ করেছিল। সকলেই কেন বলতেন রিয়া বাজে অভিনেত্রী। শুধু যৌন আবেদনময়ী। দর্শক-সমালোচকদের কোনো দোষ নেই। প্রায় সকল ছবিতে আমাকে ওইভাবেই দেখানো হয়েছিল।

আরও পড়ুন...পরীমণির পোশাক নিয়ে প্রশ্ন তুললেন রাঙ্গা

অভিনয় থেকে দূরে গিয়ে নিজের অভিনীত ছবি দেখে এখন নিজেই তা বুঝতে পারেন। সেই সঙ্গে লজ্জায় কুঁকড়ে যান। তার কাছে এখন মনে হয়, তিনি যা নন সেটাই তাকে দিয়ে পর্দায় ফুটিয়ে তোলা হয়েছ। অনেকেই মনে করেন পর্দা ও বাস্তবের রিয়া এক। তবে এটা যে সঠিক না তা কেউ বুঝতে পারেন না। এসব কারণে ভাবমূর্তি বদলানোর জন্য বলিউড থেকে সরে যান রিয়া সেন। সূত্র : আনন্দবাজার

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS