Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১৬:১৭
আপডেট : ১২ জুন ২০২১, ১৬:৩৩

নতুন লুক প্রকাশ, শিগগিরই ফিরছেন শাহরুখ

শাহরুখ খান

বলিউড বাদশাহ শাহরুখ খান এখন নতুন প্রজন্মদের কাছে একমাত্র ‘আইডল’। ২০১৬ সালের ৩০ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন তিনি, নাম ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফও ছিলেন। কিন্তু সিনেমাটি বক্স অফিসে সারা ফেলতে পারেনি। তারপর আর বড় পর্দায় দেখা যায়নি এ কিং খানকে। তবে এবার দীর্ঘ বিরতি কাটিয়ে হাজির হচ্ছেন তিনি। ‘পাঠান’ সিনেমা নিয়ে ইতোমধ্যে দর্শকদের মধ্যে বেশ কৌতূহলের সৃষ্টি হয়েছে।

করোনাভাইরাস পরিস্থিতির জন্য সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায়। তবে ফের শুরু হচ্ছে এর কাজ। বলিউড বাদশা সম্প্রতি এমনই ইঙ্গিত দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের মনোগ্রাম ছবি দিয়ে এমনটাই জানিয়েছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, শাহরুখ খানের এলোমেলো চুল, তার গাল ভর্তি কাচা-পাকা দাড়ি আর অর্ধেক মুখের ছবি। আর এর ক্যাপশনে লিখেছেন, ওরা বলে সময় মাপা যায় দিন, বছর এবং দাড়ির সঙ্গে... এখন সময় হয়েছে দাড়ি কমিয়ে কাজে ফেরার... যারা কিছুটা স্বাভাবিক অবস্থায় ফিরেছেন তাদের শুভেচ্ছা... নিরাপদ এবং স্বাস্থ্যকর থাকুন এবং সামনেই কাজের দিন... সবাইকে ভালোবাসি।

ছবিটি পোস্ট করার পরই মন্তব্যের ঘরে ভক্ত-অনুরাগীরা তাদের ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে থাকেন। তারাও যে প্রিয় তারকার নতুন সিনেমার জন্য অপেক্ষা করছেন। ভক্তদের একাংশ অবশ্য ধরেই নিয়েছেন যে, ‘পাঠান’ সিনেমার কাজেই ফিরছেন তাদের তারকা। তবে এ নিয়ে শাহরুখ এবং যশরাজ সংস্থা এখনো আনুষ্ঠানিকভাবে ‘পাঠান’ সিনেমা নিয়ে কোনো কিছু জানায়নি।

এদিকে বলিউডের কিং খান খ্যাত এ নায়ককে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যাবে। এতে তার সঙ্গে আরও থাকছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS