Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১২:১৯
আপডেট : ১২ জুন ২০২১, ১২:৪৬

৭০০ কিলোমিটার হাঁটার পর সোনুর দেখা পেলেন ভক্ত

ভক্তের সঙ্গে সোনু সুদ

সিনেমায় খল নায়ক হলেও বাস্তবে তিনি নায়ক সোনু সুদ। ভারতের জনগণের কাছে ‘গরীবের রবিনহুট’ নামেই পরিচিত এ অভিনেতা। ভার্চ্যুয়াল ও বাস্তব জীবনে রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী। তবে সম্প্রতি সময়ে এক ভক্তের ঘটনায় অবাক হয়েছেন এই বলি তারকা।

কতটা পথ হাঁটলে দেখা পাওয়া যায় প্রিয় তারকার? এক ভক্ত ৭০০ কিলোমিটার পথ হেঁটে হায়দরাবাদ থেকে প্রিয় তারকার সঙ্গে দেখা করতে এসেছেন এক যুবক। সোশ্যাল মিডিয়ায় সেই যুবকের কাহিনী তুলে ধরেছেন বলিউডের এই তারকা।

সোনু সুদ জানিয়েছেন, ভেঙ্কটেশ নামের এক যুবক হায়দরাবাদ থেকে খালি পায়ে হেঁটে মুম্বাই এসেছেন শুধু দেখা করার জন্য। যুবকের জন্য গাড়ির ব্যবস্থার চেষ্টা করেছিলেন সোনু কিন্তু এতে রাজি হয়নি ওই যুবক। খালি পেয়ে হেঁটেই প্রিয় তারকার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তিনি। এ কারণে তার ইচ্ছাতেই শ্রদ্ধা জানান সোনু সুদকে।

এদিকে সোনু সুদ শুভাকাঙ্ক্ষীর এ ঘটনায় কৃতজ্ঞতা প্রকাশ করলেও মোটেও খুশি নন সোনু। তিনি একদমই চান না কেউ এতটা কষ্ট সহ্য করুক তার জন্য। আর এটা তার পোস্ট করা ছবির ক্যাপশন থেকেই জানা গেছে।

প্রসঙ্গত, এ বলি তারকা সাধারণ মানুষের সেবায় প্রায়ই বিভিন্ন সময়ে কাজ করছেন। করোনাকালে দেশটির প্রায় ১৮ রাজ্যে অক্সিজেন প্ল্যান্ট স্থাপন করারও ঘোষণা করেছেন তিনি। আর এ এভাবেই মানুষের সেবা করতে ইচ্ছুক বলিউডের এ তারকা। সূত্র : এবিপি লাইভ

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS