• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অর্থ সংকটে শুটিংয়ে গিয়ে করোনায় আক্রান্ত অভিনেতা

বিনোদন ডেস্ক

  ২১ জুলাই ২০২০, ১৪:০০
Surjit Banerjee,
ছবি সংগৃহীত

দীর্ঘদিন লকডাউনে শুটিং বন্ধ থাকায় অর্থ সংকটে পড়েন কলকাতার জনপ্রিয় অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। অভাবের তাড়নায় শুটিং করতে গিয়ে পুরো পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার স্ত্রী এবং মেয়েও করোনায় আক্রান্ত হয়েছেন। সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের মেয়ে দেবপ্রিয়া বন্দ্যোপাধ্যায় নিজেই তার পরিবারের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

সুরজিতের মেয়ে দেবপ্রিয়া বলেন, প্রথমে আমার মায়ের জ্বর আসে। এর কয়েক দিনের মধ্য়েই বাবার গলা ব্যথা শুরু হয়। এপর পরীক্ষা করানো হলে, বাবা-মা ও আমি ৩ জনের রিপোর্টই পজিটিভ আসে। নিয়ম মেনে শুটিং শুরু হলে বাবা কাজ শুরু করেন। সাবধানে থাকা সত্ত্বেও, কীভাবে করোনায় আক্রান্ত হলেন বুঝে উঠতে পারছি না। আমরা সবার থেকে আলাদা থাকছি। অন্যদের সংস্পর্শে গিয়ে তাদের বিপদের মুখে ঠেলে দেয়া থেকেও নিজেদের বিরত রেখেছি। রাখবো।

তিনি আরও বলেন, মায়ের জ্বর এখনো পুরোপুরি নামেনি। তবে এখনো কারও শ্বাষকষ্ট দেখা যায়নি। এবার কোনো একজনের হঠাৎ শ্বাসকষ্ট উঠলে কী করবো, কোন হাসপাতালে ব্যবস্থা করবো, বেড পাব কী-না, এই মূহুর্তে তা কিচ্ছু জানি না। অক্সিজেন সিলিন্ডার আনানোর ব্যবস্থা করতে হবে যেভাবে হোক। জানি না কোন দিকে শারীরিক অবস্থা এগুবে। শুধু জানি, পনেরো দিনের মধ্যে তিনজনকে লড়ে উঠতেই হবে। হবেই।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনপ্রিয় অভিনেতা আজ নিরাপত্তারক্ষী
ভোটের দিন লকডাউনের ডাক এবি পার্টির
X
Fresh