• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সালমান শাহের সেই গাড়িতে নায়ক সাইমন

বিনোদন ডেস্ক

  ১৯ জুলাই ২০২০, ১৭:১৬
Salman Shah,
ছবি- সাইমনের ফেসবুক থেকে।

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ গাড়ি চালাতে ভীষণ ভালোবাসতেন। নায়কের মৃত্যুর পর সেই গাড়ি কিনে নিয়েছেন অন্য কেউ। এখনকার সময়ের অনেক নায়কই সালমানকে দেখে চলচ্চিত্রে এসেছেন। তাদেরই একজন নায়ক সাইমন সাদিক।

হালের এই আলোচিত নায়ক সালমান শাহের সেই গাড়ির সামনে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়লেন। গাড়ির সামনে দাঁড়িয়ে, বসে বেশ কিছু ছবি তুলেছেন সাইমন। নিজের ফেসবুকে ছবিসহ একটি স্ট্যাটাসও দিয়েছেন। নিচে পাঠকদের জন্য স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

তিনি লিখেছেন, প্রিয় সালমান শাহ। নিশ্চয়ই আপনি শান্তিতে আছেন। আপনি কি জানেন,আপনার গাড়ি আজ আমাকে কতটা আবেগাপ্লুত করেছে? আপনাকে সামনা-সামনি দেখার সৌভাগ্য হয়নি। কিন্তু আপনার স্পর্শ পাওয়া গাড়ির স্পর্শ নিয়ে মনে হচ্ছিলো,আপনাকেই যেন ছুঁয়ে ফেললাম! আপনার মুখখানা ভাসছিল চোখের সামনে। হঠাৎ মনে হলো আপনি তো কাছে নেই! কী এক অদ্ভুত অনুভূতি!

সাইমন আরও লিখেছেন, জানেন আপনার গাড়িটাও অন্য একজন কিনে নিয়েছে!? গাড়ির রংও বদলে ফেলেছে! এটা ভেবে আরও কষ্ট পাচ্ছিলাম, আপনার ভক্ত হিসেবে আমাদের যে ভালোবাসা আর আবেগ আপনার প্রতি, তা যদি আপনার পরিবারের কারও থাকতো, তাহলে হয়তো এই গাড়িটা আপনার বাড়িতেই থাকতো। যাই হোক,আমার বন্ধু সাকিব শুভকে অনেক ভালোবাসা আমাকে এই অনুভূতির সম্মুখীন করার জন্য। তবে,আপনার গাড়িটা কিন্তু বস সেই রকম। আপনার জন্য অনেক অনেক দোয়া আর ভালোবাসা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা
ভূমি কর্মকর্তার গাড়িচালকের অত্যাচারে অতিষ্ঠ একাধিক পরিবার
গাড়িচাপায় মরেছে এক ভাই, আরেক ভাইকে বাসায় আনলেন পিয়া
চান্দের গাড়ির সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু
X
Fresh