• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মানহানি মামলা করবেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক

  ১৯ জুলাই ২০২০, ১৬:৩৫
Apu Biswas will file a defamation suit
ছবি সংগৃহীত

ঢাকাই ছবির কুইন খ্যাত নায়িকা অপু বিশ্বাস। তাকে আইনি নোটিশ পাঠিয়েছেন বাদশাহ বুলবুল নামে এক ব্যবসায়ী।

জানা গেছে, চেক প্রতারণার অভিযোগে ১৯ জুলাই ঢাকার জজ কোর্টে অ্যাডভোকেট মো. মনজুর আলমের মাধ্যমে এই নোটিশ পাঠান বাদশা বুলবুল।
এদিকে আইনি নোটিশের পরিপ্রেক্ষিতে ওই ব্যক্তির বিরুদ্ধে মানহানি মামলার প্রস্তুতি নিচ্ছেন অপু বিশ্বাস। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়িকা নিজেই।

অপু বিশ্বাসের দাবি, ‘অনেক আগে আমার ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ করা হয়েছে। এছাড়া গত বছর এই চেক নিয়ে থানায় জিডি করেছি। এই চেক নিয়ে কীভাবে আইনি নোটিশ পাঠায়? আমার সম্মান নষ্ট করার জন্য এমনটা করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি। আমি তার বিরুদ্ধে মানহানি মামলা করবো।’

ওই নোটিশে বলা হয়েছে, ব্যবসায়ী বাদশাহ বুলবুলের সঙ্গে অপু বিশ্বাসের সু-সম্পর্ক ছিল। সেই সুবাধে প্লট ক্রয়ের কিস্তি পরিশোধ, ব্যক্তিগত গাড়ি ও ফ্ল্যাট ক্রয়ের জন্য অপু ওই ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নেন। গেল ৭ জুলাই সে ঋণ পরিশোধের অংশ হিসেবে ৫ লাখ টাকার একটি চেক দিলে অ্যাকাউন্টে প্রয়োজনীয় অর্থ না থাকায় সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ তা ফেরত দেয়।

আগামী ৩০ দিনের মধ্যে সব অর্থ পরিশোধের জন্য অপুকে বলা হয়েছে। তা না হলে অপু বিশ্বাসের বিরুদ্ধে মামলা করা হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরী-বুবলীর ভার্চুয়াল যুদ্ধে এবার অপুর পদার্পণ
মানহানি মামলায় তাহেরীর আপস 
সিনেমাটি দেখে মনে হয়েছে অপুর ছোট ভাই জয় : অমিত হাসান
দেশের সম্মানহানি যেন না ঘটে, হজ গাইডদের ধর্মমন্ত্রী
X
Fresh