• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

উত্তাল চলচ্চিত্রপাড়া, মুখ খুললেন ডিপজল

বিনোদন ডেস্ক

  ১৬ জুলাই ২০২০, ১১:১০
Dipzal opened his mouth
ছবি সংগৃহীত

চলচ্চিত্র নির্মাণে শৃঙ্খলা প্রতিষ্ঠার পাশাপাশি নির্মাণ ব্যয় কমানোর লক্ষ্যে ও সুষ্ঠ পরিবেশ ফিয়ে আনতে চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল সংগঠন ‘চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত নীতিমালা প্রণয়ন কমিটি’ নামে একটি কমিটি গঠন করা হয়।

এতে শিল্পীদের কনভেন্স কমানোসহ বিভিন্ন বিষয় উল্লেখ করা হয়। কিন্তু এই নীতিমালা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি মানেনি। এসব কারণে সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খানকে বয়কট করা হয় সংবাদ সম্মেলন করে।

চলচ্চিত্রের ১৮টি সংগঠন মিলে ১৫ জুলাই বিএফডিসিতে এক সংবাদ সম্মেলন করে। সেখানে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। বিষয়টি নিয়ে চলচ্চিত্রপাড়া বেশ উত্তাল। একাধিক সূত্রে জানা গেছে, ১৮টি সংগঠনের এই বয়কটের সিদ্ধান্ত সিনিয়র শিল্পীরা কেউই ভালোভাবে নেননি। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

এ ব্যাপারে তিনি বলেন, ‘বয়কটের বিষয় কিছুই বুঝলাম না। হঠাৎ করে জায়েদকে কেন বয়কট করা হলো? যেহেতু আমি শিল্পী সমিতির সহ-সভাপতি তাই এখনই বিষয়টি নিয়ে বেশি কিছু বলতে পারছি না। খুব শিগগিরি মিটিং ডেকে আমরা এই বিষয় নিয়ে বিস্তারিত বলবো। তবে বয়কটের বিষয়টি আমার কাছে ভালো লাগেনি।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করলেন নিপুণ
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্ত
নিপুণের চামচা হয়ে গেছে রিয়াজ : নানা শাহ
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ধোঁয়াশা
X
Fresh