• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানালেন শিল্পী সমিতির নেতা জায়েদ খান (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ১৫ জুলাই ২০২০, ১১:৪৩

কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানাতে করোনা উপেক্ষা করে ঢাকা থেকে রাজশাহীতে ছুটে গেলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান।

এ সময় তার সঙ্গে ছিলেন নৃত্য পরিচালক মাসুম বাবুল, অভিনেতা মারুফ আকিব এবং চিত্রনায়ক জয় চৌধুরী।

গতকাল রাতেই শিল্পী সমিতির নেতৃবৃন্দ রাজশাহীতে পৌঁছায়। তারা সেখানকার আগে থেকেই বুক করা সার্কিট হাউজে ওঠেন। এ সময় তাদের অভ্যর্থনা জানান প্রয়াত শিল্পীর স্ত্রী লিপিকা এন্ড্রু এবং কন্ঠশিল্পী মোমিন বিশ্বাস।

জায়েদ খান ও তার সঙ্গে অপরাপর শিল্পীদের দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন লিপিকা। তিনি দীর্ঘশ্বাস ছেড়ে এ সময় এফডিসিতে উল্লেখযোগ্য কেউ না আসায় হতাশা প্রকাশ করেন বলে সেখানে উপস্থিত সার্কিট হাউজের এক কর্মকর্তা জানিয়েছেন।

এ ব্যাপারে এন্ড্রু কিশোরের শিষ্য কন্ঠশিল্পী মোমিন বলেন, বৌদী আশা করেছিলেন ঢাকা থেকে অন্তত প্রযোজক-পরিচালক সমিতির নেতৃবৃন্দ আসবেন। কিন্তু তারা আসেননি এমন কী খুব কম লোকই ফোন করে শান্তনার বাণী শুনিয়েছেন। আমার খুশি যে অন্তত শিল্পী সমিতির পক্ষ থেকে জায়েদ খানসহ অপরাপর নেতৃবৃন্দ এখানে এসেছে। বিশেষ করে এই করোনাকে উপেক্ষা করে। তাদের উপস্থিতি দাদার আত্মাকে শান্তি দেবে।

জায়েদ খান বলেন, তিনি আমাদের সম্পদ ছিলেন, আছেন, থাকবেন। তার শেষকৃত্যে অংশ নিতে পেরে আমরা গর্বিত। দাদার স্ত্রী, সন্তাদের সঙ্গেও কথা হয়েছে। এন্ড্রু কিশোরদের আসলে মৃত্যু হয় না। দাদা তার অসংখ্য গানের মধ্যে দিয়ে তার অগণিত ভক্তদের মনে বেঁচে থাকবেন।

উল্লেখ্য, গত ৬ জুলাই সন্ধ্যা ৬ টা ৫৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমান কিংবদন্তি সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর। দেশ বরেণ্য এই শিল্পী দীর্ঘদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জায়েদ খানকে বিয়ে করা প্রসঙ্গে যা বললেন সায়ন্তিকা
‘জায়েদ খানের বিয়ে’, ফেসবুকে শেয়ার করলেন জায়েদ নিজেই
যেমন নেতা-নেত্রী, তেমন কর্মীরাও : বাপ্পারাজ
অনেকগুলো বিয়ে করে শিরোনাম হতে চাই না : জায়েদ খান
X
Fresh