• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ফিরেছেন মেয়ে, শেষকৃত্যের শিডিউলের পরিবর্তন এসেছে

আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২০, ১১:৪৭
The girl is back, the funeral schedule has changed
ছবি সংগৃহীত

হঠাৎ করেই এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থার অবনতি হয়। মৃত্যুশয্যায় বার বার ছেলে-মেয়ের খোঁজ নিচ্ছিলেন কিংবদন্তি এই গায়ক। সেসময় ছেলে-মেয়ে দুজনেই অস্ট্রেলিয়া। সেখানেই পড়াশোনা করেন তারা।

শেষ দেখায় তারা বাবাকে জীবিতই দেখতে চেয়েছিলেন। কিন্তু নিয়তির নির্মম পরিহাস কিছুই হলো না। করোনার এই সংকটকালে ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে না ফেরার দেশে চলে গেছেন প্লে-ব্যাক সম্রাট।

গেল বৃহস্পতিবার দেশে ছুটে আসেন এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক। ছেলে ফিরলেও করোনাকালীন পরিস্থিতির কারণে মেয়ে সঙ্গার ফিরতে বিলম্ব হচ্ছিলো। শেষ পর্যন্ত গতকাল ১৩ জুলাই সকালে রাজশাহীতে এসে পৌঁছান সঙ্গা। গতকাল রাতে আরটিভি নিউজকে বিষয়টি জানান প্রয়াত গায়কের ভগ্নিপতি প্যাট্রিক বিপুল বিশ্বাস।

করোনাকালীন সময়ের জন্য শিল্পীর মরদেহ শ্রদ্ধা জানানোর জন্য ঢাকায় নেয়া হয়নি। এছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে শেষ শ্রদ্ধার জন্য এন্ড্রু কিশোরকে নেয়ার পরিকল্পনা বাতিল করা হয়েছে।

এ ব্যাপারে প্যাট্রিক বিপুল বিশ্বাস আরটিভি নিউজকে বলেন, ১৫ জুলাই সকালে হাসপাতাল থেকে প্রথমেই রাজশাহী শহরের স্থানীয় চার্চে নেওয়া হবে তার মরদেহ। সেখানে কিছু সময় রেখে কবরস্থানে সমাহিত করা হবে তাকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ
রাবির ভর্তি পরীক্ষা চলাকালে আবাসন ব্যবসা বন্ধের দাবি
রাবিতে চবির ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাবির ভর্তি পরীক্ষা, রাসিকের আয়োজনে মতবিনিময় সভা
X
Fresh