• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্বস্তিকার সঙ্গে সুশান্তের ভিডিও ভাইরাল (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ১৩ জুলাই ২০২০, ১৩:২৪
Swastika Mukherjee, Sushant Singh Rajput,
ছবিতে স্বস্তিকা-সুশান্ত।

মৃত্যুর ১ মাস হতে চলেছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। তবুও তাকে নিয়ে আলোচনা থামছেই না। ভক্তদের মনে আজো উজ্জল্ভাবে জ্বলছেন তিনি।

সুশান্তের ‘দিল বেচারা’ ছবির সহ-অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সেই স্মৃতির পাতার কিছু মুহূর্ত শেয়ার করলেন। তিনিও হাসিখুশি, প্রাণোচ্ছ্বল সুশান্তকেই মনে রাখতে চান। ঠিক যেমনটা ছবির শুটিংয়ের মাঝে তিনি স্বস্তিকার সঙ্গে নাচ করে হাসি-ঠাট্টায় মেতে উঠেছিলেন।

গতকাল রোববার টালিউডের এই জনপ্রিয় অভিনেত্রী তার ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতেই সুশান্তকে দেখা গেল দারুণ রসবোধ নিয়ে স্বস্তিকার সঙ্গে নাচ করতে। সেখানে ব্যাকগ্রাউন্ডে বাজছে শাহরুখ খানের ‘রাজু বন গায়া জেন্টলম্যান’র গান।

আর সেই গানের ছন্দেই পা একসঙ্গে মেলাচ্ছেন স্বস্তিকা-সুশান্ত। দেখে এতটুকু বোঝার উপায় নেই যে, এই যে ছেলেটাই অবসাদের শিকার হয়েছিলেন। স্বস্তিকার ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। খবর ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের।

‘দিল বেচারা’ ছবিতে সুশান্তের প্রেমিকা কিজি বাসুর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। আর বাবার চরিত্রে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। আগামী ২৪ জুলাই হটস্টারে মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইপিএলের মাঠে কুকুরকে লাথি মারায় ক্ষুব্ধ বরুণ (ভিডিও)
যেভাবে দিন কাটছে ‘হাঙর নদী গ্রেনেড’র সেই রইছের (ভিডিও)
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে প্রতারণা
X
Fresh