• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

এ কোন আয়েশা টাকিয়া!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:২৫
আয়েশা টাকিয়া- সার্জারির আগে (বামে) পরে (ডানে) ছবিতে

'টারজান-দ্য ওয়ান্ডার কার' সিনেমার অভিনেত্রী আয়েশা টাকিয়া। মিষ্টি চেহারা আর অভিনয়ে বলিউডে পাকা আসন গড়েছিলেন। বিয়ের ৭ বছর পর শোবিজে থেকে দূরে ছিলেন তিনি। সম্প্রতি ফের আলোচনায় শুরু হয়েছে আয়েশাকে নিয়ে। কারণ হলো ঠোঁটের সার্জারি করিয়ে পুরো চেহারা পাল্টে ফেলেছেন তিনি।

'ওয়ান্টেড' তারকাকে এখন কেমন দেখাচ্ছে এ নিয়ে তর্ক-বিতর্ক চলছে। তবে বেশিরভাগই এ সার্জারির বিপক্ষে মত দিয়েছেন। তাদের বক্তব্য, এই সার্জারি আয়েশার স্বাভাবিক সৌন্দর্য নষ্ট করে তাকে খুবই বিদঘুটে আকৃতি দিয়েছে।

বিতর্ক যতই হোক না কেনো, এসব বিতর্ক আমলেই নিচ্ছেন না আয়েশা। তিনি জানান, আসলে তার নিজের লুকের প্রেমে পড়েছেন। তিনি আরও জানান, কারো সমালোচনার মুখে তিনি নিজেকে লুকিয়েও ফেলবেন, বা নিজেকে ফের পাল্টেও ফেলবেন না।

আয়েশা বলেন, নিজেকে ভালবাসুন। সমাজে কে কী বললো, সেই কথা নিয়ে ভাবনাচিন্তা করে নিজেকে সকলের আড়ালে রাখবেন না। নিজের আত্মবিশ্বাসকে কখনো টলতে দেয়া ঠিক না। এই পৃথিবীতে মতপ্রকাশের, সমালোচনা করার লোকের অভাব নেই। কিন্তু প্রত্যেক মানুষেরই উচিৎ তাতে কর্ণপাত না করে, নিজের মতো করে এগিয়ে চলা, নিজেকে নিয়ে গর্বিত থাকা।

এদিকে গেলো ডিসেম্বরে অমিত মিশ্রের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন আয়েশা।

শিগগিরই গানের ভিডিওটি প্রকাশ হবার কথা। ৩০ বছর বয়সী আয়েশা ব্যবসায়ী ফারহান আজমিকে বিয়ে করেন। ওই বছরেই তার তুমুল ব্যবসা সফল সিনেমা 'ওয়ান্টেড' মুক্তি পায়। এরপর আয়েশাকে অভিনয়ে খুব একটা পাওয়া যায়নি।


এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh