• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তমা মির্জার শারীরিক অবস্থার অবনতি

আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২০, ২০:০৩
Deterioration of Tama Mirza's physical condition
ছবিতে তমা মির্জা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা পুরো পরিবারসহ করোনায় আক্রান্ত। গেল ১ সপ্তাহ ধরেই অসুস্থ তিনি। ৩ দিন আগে এই অভিনেত্রীর করোনার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

শুক্রবার তমার করোনায় আক্রান্তের খবর জানাজানি হয়। আজ শনিবার তার কাশি এবং শ্বাসকষ্ট আগের চেয়ে বেড়েছে। এদিন সন্ধ্যায় আরটিভি নিউজের এই প্রতিবেদকের সঙ্গে মুঠোফোনে কথা বলার সময় বার বার কাশি ও শ্বাসকষ্টের জন্য ঠিক মতো কথা বলতে পারছিলেন না তমা মির্জা।

এদিকে গেইম রিটার্নস ছবির নায়িকার বাবাও করোনায় আক্রান্ত ছিলেন। তবে আজকে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। ছোট ভাই আগের চেয়ে সুস্থ আছেন। কিন্তু মায়ের শারীরিক অবস্থা ভালো নয়। এছাড়া তার গাড়ির ড্রাইভারও করোনায় আক্রান্ত বলে জানান তমা মির্জা।

এ ব্যাপারে তমা মির্জা আরটিভি নিউজকে বলেন, শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা খারাপ হয়েছে। মায়ের শরীরও খারাপ। বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন করছি সবাই। হাসপাতালে ভর্তি হবো কিনা তা এখনো বুঝতে পারছি না। বিষয়টি নিয়ে চিকিৎসকের সঙ্গে কথা বলবো। মুখের স্বাদ একদম নষ্ট হয়ে গেছে। স্যুপ ছাড়া অন্য কিছুই খেতে পারছি না। আমার পরিবারের জন্য দোয়া করবেন সবাই।

গেল বছর বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতির সঙ্গে বিয়ে হয় তমার। স্ত্রীর অসুস্থতার সময়ে কানাডায় রয়েছেন তিনি। সেখান থেকেই সার্বিক খোঁজ-খবর রাখছেন চিশতি।

আরও পড়ুন:

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাবনূরকে চিনতে না পেরে আটকে দিল পুলিশ
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh