• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এন্ড্রু কিশোরের ছেলে ফিরেছেন, মেয়ের জন্য অপেক্ষা

আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২০, ১৫:০৩
Andrew the teenage boy is back, waiting for the girl
ছবি সংগৃহীত

এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক দেশে ফিরেছেন গতকাল মধ্যরাতে। আজ বৃহস্পতিবার সকাল ৭ টায় রাজশাহীতে পৌঁছায় সে। এখন মেয়ে মেয়ে সঙ্গার জন্য অপেক্ষা। তার ১৩ জুলাই দেশে রওনা দেয়ার কথা। সবকিছু ঠিক থাকলে ১৪ জুলাই পৌঁছাবে আশা করছি। ৯ জুলাই দুপুরে আরটিভি নিউজকে বলছিলেন প্রয়াত গায়কের ভগ্নিপতি প্যাট্রিক বিপুল বিশ্বাস।

তিনি আরও বলেন, এন্ড্রু কিশোরের শেষকৃত্য এখন পর্যন্ত ১৫ জুলাই চূড়ান্ত রয়েছে।

মেয়ে সঙ্গা (২৬) ও ছেলে সপ্তক (২৪) অস্ট্রেলিয়ায় পড়াশোনা করছেন। সঙ্গার পড়াশোনা প্রায় শেষের দিকে। তার স্ত্রী লিপিকা এন্ড্রু একজন চিকিৎসক।

প্লেব্যাক সম্রাট খ্যাত কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর গেল ৬ জুলাই সন্ধ্যায় না ফেরার দেশে পাড়ি জমান। তার মরদেহ রাজশাহীর একটি হাসপাতালের হিমঘরে রাখা রয়েছে। শেষ ইচ্ছা অনুযায়ী রাজশাহীতেই তাকে সমাহিত করা হবে।

দেশ বরেণ্য এই শিল্পী দীর্ঘদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন। গত বছরের সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দেশ বরেণ্য এই শিল্পী। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার ৯ মাস পর গত ১১ জুন রাতে বিশেষ ফ্লাইটে ঢাকায় আসেন তিনি।

সপ্তাহ খানেকের বেশি মিরপুরের বাসায় সময় কাটানোর পর রাজশাহী চলে আসেন। এই সঙ্গীতশিল্পী আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এন্ড্রু কিশোরের জনপ্রিয় গানের তালিকায় রয়েছে ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারাদেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যে খানে’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘ওগো বিদেশিনী’সহ অসংখ্য গান।

আরও পড়ুন:

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আপনারা কোনো গুজবে বিভ্রান্ত হবেন না : শাবনূর
নায়িকা পপির বাবা আর নেই
একই সিনেমায় শাকিব-মারুফ!
ফিল্মফেয়ার পুরস্কার দিয়ে বাথরুমের হাতল বানিয়েছেন নাসিরুদ্দিন শাহ
X
Fresh