• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এন্ড্রু কিশোরকে হারিয়ে শোবিজে শোকের ছায়া

বিনোদন ডেস্ক

  ০৭ জুলাই ২০২০, ১৩:০২
andrew kishore,
তারকাদের প্রতিক্রিয়া।

কিংবদন্তি সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর গতকাল ৬ জুলাই সন্ধ্যায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তার মৃত্যুতে ভক্ত থেকে শুরু করে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। গুণী এই মানুষটিকে হারিয়ে সহকর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ চলছে। পাঠক এন্ড্রু কিশোরের মৃত্যুতে কয়েকজন তারকার প্রতিক্রিয়া নিচে তুলে ধরা হলো।

এন্ড্রু কিশোরের মতো ক্ষণজন্মা শিল্পী যুগে যুগে আসে নাl তার চলে যাওয়ায় আমাদের সঙ্গীতাঙ্গনের যে ক্ষতি হয়েছে তা কোনোদিনও পূরণ হওয়ার নয়। শুধু সহযাত্রীই নয়, বরং হারালাম আমার একজন ভাই যিনি আমাকে শাসন করেছেন যেমনটি, তেমনি আদরও। এই শোক সত্যি সত্যিই অসহনীয়। তার আত্মার শান্তি কামনা করি এবং পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি। কুমার বিশ্বজি, সঙ্গীত শিল্পী।

বাংলাদেশের একজনই এন্ড্রু কিশোর। তিনি ছিলেন আছেন থাকবেন তাঁর কর্মের মাঝে। হে গুণী, আপনার জন্য রইলো আমার আজীবনের শ্রদ্ধা। রুমানা মোর্শেদ কনকচাঁপা, কণ্ঠিশিল্পী।

বাংলা সঙ্গীতকে ঋণী করে গেলেন দাদা। কতশত দিন রাত কাটিয়েছি দাদা আপনার সাথে। আমাকে আর ‘বাবু’বলে আদর স্নেহে কেউ ডাকবে না। ভালো থাকুন ওপারে। বিনম্র শ্রদ্ধা দাদা। শওকত আলী ইমন, সঙ্গীত পরিচালক।

আমি ভাগ্যবান আপনার মতো মানুষের কাঁধে হাতটা রাখতে পেরেছিলাম। আপনার বিদায়ে অনেক কষ্ট পাচ্ছি। এমন আল্লাহ প্রদত্ত কন্ঠে আর গান কেউ গাইতে পারবে না। ভালো থাকবেন। জায়েদ খান, সাধারণ সম্পাদক- বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

হারালাম বাংলাদেশের সঙ্গীত এর নক্ষত্র ও লিজেন্ড শ্রদ্ধেয় এন্ড্রু কিশোর দাদাকে। অভিভাবকহীন হয়ে পড়লাম আমরা। ওপারে ভালো থাকুন। সবাই দাদার জন্য দোয়া করবেন...। মৌসুমী আক্তার সালমা, কণ্ঠশিল্পী।

দেশবরেণ্য সঙ্গীতশিল্পী, প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর-এর মৃত্যুর মাধ্যমে বাংলাদেশের সঙ্গীত আরও একজন লিজেন্ড হারালো। এই ক্ষতি কখনোই পূরণ হওয়ার নয়। যেখানেই থাকবেন ভালো থাকবেন রোমান্টিক গানের মাস্টার ভয়েস। এমন গুণীজনের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও মর্মাহত। শাকিব খান, চিত্রনায়ক।

আরও পড়ুন:

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বই বিক্রি করে মসজিদ নির্মাণে টাকা দিলেন সংগীতশিল্পী তাশরিফ
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
বিয়ে করলেন সংগীতশিল্পী মিলন
X
Fresh