• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা অপরিবর্তিত

আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২০, ১৭:০৮
andrew kishore,
ফাইল ছবি

দেশীয় সঙ্গীতের কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। ক্যানসারের সঙ্গে লড়াই করছেন তিনি। ঠিক মতো কথা বলতে পারছেন না। তাকে তিন বেলায় তরল খাবার খাইয়ে দিতে হচ্ছে।

এদিকে এন্ড্রু কিশোরের ফেসবুক পেজ থেকে তার স্ত্রী এই শিল্পীর জন্য সবাইকে প্রাণখুলে দোয়া করতে বলেছেন।

আজ সোমবার এন্ড্রু কিশোরের সতীর্থ শফিকুর ইসলাম বাবু আরটিভি নিউজকে বলেন, সে (এন্ড্রু কিশোর) গতকালের মতোই আছেন। আজ কিছু সময়ের জন্য অক্সিজেন দেয়ার প্রয়োজন হয়েছিল। তবে তা কিছু সময় পর আর দরকার পড়েনি।

গত বছরের সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দেশ বরেণ্য এই শিল্পী। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার ৯ মাস পর গত ১১ জুন রাতে বিশেষ ফ্লাইটে ঢাকায় আসেন তিনি।

সপ্তাহ খানেকের বেশি মিরপুরের বাসায় সময় কাটানোর পর রাজশাহী চলে আসেন। বর্তমানে এন্ড্রু কিশোর রাজশাহী নগরীর মহিষবাথান এলাকায় তার বোন ডা. শিখা বিশ্বাস এবং ভগ্নিপতি ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাসের বাসায় অবস্থান করছেন। ডা. বিপুল বিশ্বাস নিজেই একজন ক্যানসার বিশেষজ্ঞ। তার তত্বাবধানেই এন্ড্রু কিশোরের চিকিৎসা চলছে।

এই সঙ্গীতশিল্পী আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এন্ড্রু কিশোরের জনপ্রিয় গানের তালিকায় রয়েছে ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারাদেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যে খানে’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘ওগো বিদেশিনী’সহ অসংখ্য গান।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৫ এপ্রিল)
খেলাপি ঋণ ও ভর্তুকি কমানোর পদক্ষেপ জানতে চায় আইএমএফ
রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে 
৮৩৭ আফগান শরণার্থীকে ফেরত পাঠাল পাকিস্তান
X
Fresh