• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আসিফের বিরুদ্ধে যে কারণে মামলা নেয়নি পুলিশ

আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২০, ১৮:১৮
asif akbar, munni,
ছবিতে আসিফ-মুন্নি ।

জনপ্রিয় গায়ক আসিফ আকবরের বিরুদ্ধে গায়িকা দিনাত জাহান মুন্নির ‘মামলা’র ইস্যু এখন মিউজক ইন্ডাস্ট্রির বড় খবর। একসঙ্গে এতো গান করার পরেও কেন হঠাৎ তাদের পথ আলাদা হয়ে গেল। সেই প্রশ্ন অনেকের মনে।

এদিকে গেল বৃহস্পতিবার রাজধানীর হাতিরঝিল থানায় আসিফ আকবরের বিরুদ্ধে মানহানি ও সাইবার বুলিংয়ের এই গায়িকা জিডি করেছেন নিশ্চিত করেছেন ওসি আব্দুর রশিদ।

জানা গেছে, আসিফের বিরুদ্ধে মামলা করতে চাইলেও ফেসবুক স্ট্যাটাসে তার (মুন্নির) নাম এড়িয়ে যাওয়ায় মামলা করতে পারেননি গায়িকা।

আসিফ কয়েকদিন ধরে ফেসবুকে তার নাম না নিলেও ‘তাকে নিয়ে ইঙ্গিতপূর্ণ’স্ট্যাটাস দিচ্ছেন বলে অভিযোগ তুলে মুন্নি বলছেন, বিষয়টি তার জন্য মানহানিকর। সেই সঙ্গে ‘সাইবার বুলিংয়েরও’শিকার হচ্ছেন তিনি।

এর আগে শনিবার দুপুরে আরটিভি নিউজকে আসিফ আকবর বলেন, মিউজিক ইন্ডাস্ট্রিতে সিনিয়র-জুনিয়রদের কেন্দ্র করে এক ধরনের গ্রুপিং শুরু হয়। কিংবদন্তি শিল্পী কুমার বিশ্বজিৎসহ সিনিয়রদের দাবি নিয়ে আমি ফেসবুকে পোস্ট দিয়েছি। একই দাবি অনেক প্রয়াত শিল্পীর পরিবার ও সন্তানরা তুলেছেন। এখন কেউ যদি মনে করে আমি তাকে ইঙ্গিত করে ফেসবুক পোস্ট দিয়েছি সেটি তার একান্ত ব্যক্তিগত বিষয়। কারণ আমি আমার পোস্টে কারও নাম উল্লেখ করিনি। এভাবে ভাবলে হয়তো দেশের ১৬ কোটি মানুষই মনে করতে পারেন আমি তাদের সবার বিরুদ্ধে বলেছি।

এম/সি/

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অ্যাসিড মারার হুমকি, নায়িকা পলির বিরুদ্ধে জিডি
থানায় জিডি করলেন গায়ক আসিফ
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে কুবি শিক্ষক সমিতির জিডি
X
Fresh