• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঈদ নাটকে ব্যস্ত ঊর্মিলা

বিনোদন ডেস্ক

  ০৪ জুলাই ২০২০, ১৮:০৩
Urmila Srabonti Kar,
ছবি- আরটিভি অনলাইন

আসছে ঈদ উল আজহায় এক ডজন নাটক নিয়ে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। বর্তমানে শুটিং নিয়ে বুস্ত সময় কাটছে তার। এরই মধ্যে তিনি শেষ করেছেন বর্ণ নাথের ‘সুক্কুর ইজ এ গুড বয়’, রিংকু রাফাতের ‘বড় লোকের বেটি’, মাহমুদুল হাসান রানার ‘ব্যাচেলর বাবু’, আদিবাসী মিজানের ‘মেষ রাশি’, ‘চড়া তালুকদার’, ‘তিন দ্বৈত্য’, ও ‘মা মরলে বাপ তালই’ নাটকগুলো।

এছাড়া আজো রুমান রুনির পরিচালনায় একটি নাটকের কাজ করছেন বলে জানান ঊর্মিলা। তিনি বলেছেন, ঈদের সময় কাজের ব্যস্ততা একটু বেশি থাকে। গেল ঈদের আমাদের তেমন কোনো কাজ হয়নি। করোনার এই পরিস্থিতির মধ্যেও তাই দর্শকের কথা ভেবেই ভালো কিছু কাজ করার চেষ্টা করছি।

ছোটবেলা থেকেই শোবিজে কাজ করবেন এমন স্বপ্ন দেখতেন ঊর্মিলা। সেই ভাবনা থেকে ২০১০ সালে নাম লেখান চ্যানেল আই-লাক্স সুপারস্টারের সুন্দরী প্রতিযোগিতায়। শেষ পর্যন্ত ১১০ জনের টিম থেকে উঠে আসেন শীর্ষ ছয়ে। এরপর ধীরে ধীরে রঙিন দুনিয়ার মানুষ হয়ে উঠেন তিনি।
২০১০ সালে তাহের শিপনের নির্দেশনায় ‘জটিল প্রেম’ নামে একটি নাটকে প্রথম অভিনয় করেন। এরপর থেকে অসংখ্য নাটকে দেখা গেছে তাকে।

এছাড়াও বিজ্ঞাপনে মডেল হয়েও প্রশংসিত হয়েছেন ঊর্মিলা। সিটিসেল জুম আলট্রা, ডানো, মেরিল বেবি লোশন, বাংলা লায়ন ওয়াইম্যাক্সসহ একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের নাটকের গানে সানাম সুমী
‘রূপান্তর’ নাটক নিয়ে মুখ খুললেন জোভান
‘বোরকা পরে গেলেও মানুষ চিনে ফেলে’
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh