• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

প্রকাশিত হলো যোবায়ের শাওনের প্রথম একক গানের অ্যালবাম

আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২০, ২২:১৭
Yobayer Shawn
অনুষ্ঠানের চিত্র।

প্রকাশিত হলো জনপ্রিয় সঙ্গীত পরিচালক বর্ণ চক্রবর্তীর সঙ্গীতায়োজনে নবাগত সঙ্গীতশিল্পী যোবায়ের শাওনের প্রথম একক গানের অ্যালবাম 'জাস্ট যোবায়ের'।

গত মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যায় অনলাইনে হিউজ টিভি-র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে 'মিউজিক অ্যালবাম লঞ্চিং সেরিমনী' শিরোনামে একটি বিশেষ অনলাইন লাইভ অনুষ্ঠানের মাধ্যমে অ্যালবাম প্রকাশনার কার্যক্রম পরিবেশিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক জয় শাহরিয়ার এবং সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক শান শায়েক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বর্ণ চক্রবর্তী।

অনুষ্ঠানে অতিথিরা 'জাস্ট যোবায়ের' অ্যালবামটি সম্পর্কে তাদের মতামত ও শুভকামনা জানান।

অনুষ্ঠানে ইভেন্ট পার্টনার ছিল হিউজ টিভি ও জে-শার্প এন্টারটেইনমেন্ট এবং রেডিও পার্টনার হিসেবে ছিলো রেডিও স্বাধীন ৯২.৪ এফএম ।

'জাস্ট যোবায়ের' অ্যালবামটিতে রয়েছে সর্বমোট ৪টি গান। গানগুলো হলো- ভীষণ একা একা লাগে, একা একা বৃষ্টি, ভালোবাসলে কি ভালোবাসা হয় এবং ঘরের মানুষ মনের খবর রাখে না।

গানগুলো লিখেছেন ও সুর করেছেন সঙ্গীতশিল্পী যোবায়ের শাওন নিজেই এবং সঙ্গীত পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী।

অ্যালবামটি অডিও জুকবক্স আকারে প্রকাশিত হয়েছে হিউজ স্টুডিওর ব্যানারে এবং পাওয়া যাচ্ছে হিউজ টিভির ইউটিউব চ্যানেলে। এছাড়াও অ্যালবামটি দেশের সকল অনলাইন মিউজিক প্ল্যাটফর্ম এবং স্পটিফাই, অ্যামাজন মিউজিকসহ সবকটি আন্তর্জাতিক অনলাইন মিউজিক প্লাটফর্মে পাওয়া যাচ্ছে।
অডিও জুকবক্স লিংক: https://www.youtube.com/watch?v=ivmFxiasE8o
হিউজ টিভি অফিসিয়াল ফেসবুক পেজ লিংক: https://www.facebook.com/hueztv/
জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আট গান নিয়ে রুমনের আট মিনিটের অভিনব অ্যালবাম
‘আর কখনোই মিউজিক ইন্ডাস্ট্রিতে ফিরব না’ 
গানের ক্যারিয়ারে ইতি টানছেন সেলেনা গোমেজ
X
Fresh