• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সেই ভিক্ষুক প্রতিবন্ধী এখন দোকানদার

আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২০, ১৩:২০
zayed khan
ছবি সংগৃহীত

পাঁচ সদস্যর পরিবার। উপার্জন করার মতো পরিবারে কেউ নেই। নিজেও শারীরিক প্রতিবন্ধী পিরোজপুরের ইমদাদুল সিকদার। তার ভিক্ষা করার ছবি নায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের কাছে পাঠায় ওই অঞ্চলের একব্যক্তি। ইমদাদুল সিকদারের কঠিন জীবনের গল্প শোনার পর চোখে জল চলে আসে নায়কের।

ইমদাদুল সিকদারের কাছে জায়েদ খান জানতে চান তার জন্য কী করলে খুশি হবেন। জবাবে ইমদাদুল বলেন, আমাকে একটি দোকান করে দেন। একটি দোকান হলে আমাকে আর ভিক্ষা করতে হবে না। আমি নিজে কর্ম করেই জীবিকা নির্বাহ করতে চাই। কিন্তু আমার সেই অর্থ নেই যে একটি দোকান করবো।

সেই ভিক্ষুক শারীরিক প্রতিবন্ধী ইমদাদুল সিকদারের চাওয়া অবশেষে পূরণ হলো। আর মানুষের দুয়ারে হাত পাততে হবে না তাকে। জায়েদ খানের সংগঠন সাপোর্টের পক্ষ থেকে ইমদাদুলকে দোকান করে দেয়া হয়েছে আজ বৃহস্পতিবার (২ জুলাই)।

এদিন সকালে পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান উপস্থিত থেকে দোকান উদ্বোধন করেন।

এ ব্যাপারে নায়ক জায়েদ খান আরটিভি নিউজকে বলেন, শারীরিক প্রতিবন্ধী ইমদাদুলের জন্য কিছু একটা করতে পেরেছি। তার চাওয়া পূরণ করতে পেরেছি এজন্য খুব ভালো লাগছে। তাকে আর অন্যের কাছে হাত পাততে হবে না। আশা করি পরিবার নিয়ে ভালো থাকবেন তিনি। আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জানাতে চাই পিরোজপুরের পুলিশ সুপারকে তিনি ব্যস্ততার ভিড়ে আমাদের এই কাজের সমর্থন দিয়ে দোকানটি উদ্বোধন করেছেন। আমি জায়েদ খান হয়তো একা কিছুই করতে পারবো না। আমার এই ক্ষুদ্র কাজ দেখে যদি একটি মানুষও তার পাশের মানুষটির পাশে দাঁড়ান তবে আমার সার্থকতা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
সেলুন উদ্বোধন করলেন জায়েদ খান
জায়েদ খানের মতো ‘ডিগবাজি’ দেওয়ার কথা ভাবছেন কণ্ঠশিল্পী পারভেজ!
জায়েদ খানকে বিয়ে করা প্রসঙ্গে যা বললেন সায়ন্তিকা
X
Fresh