• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘সতর্ক থেকেই কাজ করতে হবে’

বিনোদন ডেস্ক

  ৩০ জুন ২০২০, ১১:৩৫
Deepa Khandakar,
ছবি সংগৃহীত

বৈশ্বিক মহামারি করোনার কারণে দীর্ঘদিন শুটিং বন্ধ ছিল। এদিকে অন্যান্য দেশের মতো বাংলাদেশেও স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে অংশ নিচ্ছেন অনেকে। যদিও শুটিং করা, না করা নিয়ে নানা মত রয়েছে।

এরই মধ্যে জনপ্রিয় মডেল-অভিনেত্রী দীপা খন্দকার শুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী মাসের মাঝামাঝি থেকে টিভি নাটকের শুটিং করবেন তিনি।

সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি কাজও করেছেন বলে জানান দীপা খন্দকার। এই অভিনেত্রী বলেন, টিভি নাটকের শুটিংয়ের জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে চাই। আগামী মাসের মাঝামাঝি থেকে কাজ করার পরিকল্পনা করছি। তবে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে কয়েক দিন আগে একটি কাজ করেছি। বাল্যবিবাহরোধ নিয়ে এই প্রকল্প।

করোনাকালে শুটিং প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, সতর্ক থেকে কাজ করতে হবে। পাশের দেশেও একইভাবে শুটিং করছেন সবাই। কাজের সময় খুব সচেতন থাকতে হবে। এর বিকল্প কিছু নেই।

দীপা খন্দকারের হাতে এই মুহূর্তে সকাল আহমেদের ‘খানবাড়ি বাড়াবাড়ি’, রুলিন রহমানের ‘মায়ার বাঁধন’, সাগর জাহানের ‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’ দুরন্ত টিভির ‘মেছো তেতো গেছো ভূত’ নামে ধারাবাহিকগুলোর কাজ রয়েছে।

টিভি নাটকের বাইরে ভালো গল্প ও চরিত্র পেলে চলচ্চিত্রেও কাজ করার কথা জানান তিনি। ‘ভাইজান এলোরে’ নামে একটি চলচ্চিত্রে দেখা গেছে তাকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
যে কারণে মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্ট
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
X
Fresh