• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দেবের উদ্যোগে স্বস্তি

বিনোদন ডেস্ক

  ২৯ জুন ২০২০, ১২:১৫
dev
ফাইল ছবি

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক ও সাংসদ দেবের উদ্যোগে স্বস্তি ফিরেছে বহু মানুষের মনে। লকডাউনের জেরে নেপাল ও রাশিয়াতে থেকে আটকে পড়া বহু ভারতীয়দের দেশে ফিরিয়েছেন তিনি। এবার দুবাইয়ে আটকে পড়াদের ফেরাতে উদ্যোগী হয়েছেন দেব।

গতকাল রোববার (২৮ জুন) দুবাই থেকে একটি আন্তর্জাতিক বিমানে ১৭১ জন ভারতীয় দেশে ফিরছেন। দুবাইয়ে আটকে পড়া এই ফিরিয়ে আনতে কেন্দ্র ও রাজ্যের কাছে যে অনুমতি নেয়ার প্রয়োজন, তার ব্যবস্থা করেন দেব নিজেই।

দুবাই ফেরত এই সব লোকদের অনেকেই কাজ হারিয়েছেন, আবার কিছু বয়স্ক মানুষ, অন্তঃসত্ত্বা মহিলাও রয়েছেন। কিছু লোকজন দুবাইতে বেড়াতে গিয়ে কিংবা অসুস্থ আত্মীয়র সঙ্গে দেখা করতে গিয়ে আটকে পড়েছিলেন, তেমন মানুষও রয়েছেন।

এদিকে অস্ট্রেলিয়াতে আটকে পড়েছেন, এমন কিছু মানুষও দেশে ফেরানোর আবেদন করে সাংসদ, অভিনেতা দেবকে টুইট করেছেন। তাদেরকে ফিরিয়ে আনতেও সাধ্যমতো চেষ্টা করবেন বলে জানান এই নায়ক ও সাংসদ।

এর আগে রাশিয়া থেকে ৭৭ জন শিক্ষার্থী ও নেপাল থেকে এক হাজার জনেরও বেশি শ্রমিককে দেশে ফিরিয়েছেন তিনি।

নায়ক হিসেবে দেবের দুই বাংলাতেই দর্শকপ্রিয়তা রয়েছে। এদিকে বাংলাদেশের দশটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন টালিউডের সুপারস্টার দেব।

এরই মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কমান্ডো নামে ছবির শুটিং-এ অংশ নিয়েছেন তিনি। বেশ কিছু অংশের দৃশ্য-ধারণ হয়েছে কলকাতায়।
সম্প্রতি এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে দেবকে নিয়ে মোট দশটি ছবি নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে। এর মধ্যে রয়েছে কমান্ডো-২, কমান্ডো-৩, শেরা, সমাপ্তি, অধ্যায়, আশ্রয়, কালবেলা, খোয়াবনামা, পিলু ও লকডাউন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনবল নিয়োগ দেবে বেক্সিমকো, সাপ্তাহিক ছুটি ২ দিন
গরমে আরাম দেবে আম পান্না
চাকরি দেবে পপুলার ফার্মা, বছরে ৩ বোনাস
অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে ব্র্যাক, রয়েছে আকর্ষণীয় সুযোগ-সুবিধা
X
Fresh