• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিরক্ত শ্রাবন্তী

অনলাইন ডেস্ক
  ২৬ জুন ২০২০, ১১:৩৭
Sravanti Chatterjee
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফাইল ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে কেউ প্রতারণার ফাঁদ পেতেছেন। শ্রাবন্তীর নামে ফেক প্রোফাইল করে, বিজ্ঞাপনী প্রচারের নামে প্রতারণা করছেন তিনি। বিষয়টি নিয়ে বিরক্ত অভিনেত্রী।

শ্রাবন্তীর নামে ইনস্টাগ্রামে যে পেজ আছে সেখানে দেখা যাচ্ছে প্রোফাইল পিকচারে শ্রাবন্তীর ছবি। ডেসক্রিপশনে লেখা শ্রাবন্তী ফ্যান ক্লাব। নীচে স্পষ্টভাবে লেখা, ‘প্রমোশনের জন্য সরাসরি মেসেজ করুন।’তবে কিসের প্রমোশন, কার প্রমোশন- সে ব্যাপারে কিছু জানেন না অভিনেত্রী। তার নাম ব্যবহার করে সরাসরি চাওয়া হচ্ছে টাকা! দেওয়া হচ্ছে কাজ পাইয়ে দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি!

শ্রাবন্তী ইতোমধ্যে ফেসবুকে সেই পেজের স্ক্রিনশট শেয়ার করে সাবধান করেছেন।

বিষয়টি নিয়ে গণমাধ্যমকে শ্রাবন্তী বলেন, খুবই ঘৃণ্য একটা কাজ। এভাবে নাম নিয়ে অনৈতিক কাজকর্ম করার কোনও মানে হয় না। আমি বিষয়টা জানতে পেরেই সবাইকে সাবধান করেছি। এভাবে ভুয়ো পেজ বানিয়ে টাকা চাওয়া তো সাইবার ক্রাইমের মধ্যে পড়ে। আমি সাইবার সেলেও অভিযোগ জানানোর কথা ভেবেছি।

উল্লেখ্য, তারকাদের নাম ব্যবহার করে ভুয়া পেজ, প্রোফাইল বানানো নতুন নয়। এর আগে রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার নাম ব্যবহার করে টাকা চাওয়ার অভিযোগ উঠেছিল।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী
X
Fresh