• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ওমর সানী-মৌসুমীর লড়াই!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জুন ২০২০, ১৭:৩১
omar sani, moushumi,
ছবি সংগৃহীত

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির সফল অভিনয় শিল্পী তারা। ভালোবাসে ঘর বেঁধে সুখের সংসার তাদের। তারা হলেন জনপ্রিয় নায়ক ওমর সানী ও প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। একটা সময় ওমর সানীর নামের উপরে সিনেমা চলতো। তার সঙ্গে যে নায়িকাই থাকুক না কেন সানীর জন্যই দর্শক হলে যেতেন।

নব্বইয়ের দর্শকের এই সুপারস্টারের সঙ্গে জুটি বেঁধে নায়িকা মৌসুমীও বেশ কিছু হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন। সংবাদ শিরোনাম দেখে মনে হতে পারে জীবনের এই শেষ বসন্তে এসে এই দুই তারকাকে নিয়ে এ ক্যামন শিরোনাম!

পাঠক, সম্প্রতি দুই তারকাই বিনোদনমূলক ভিডিওর জনপ্রিয় প্ল্যাটফর্ম টিকটকে আইডি খুলেছেন। আর আইডি খুলেই দুজনে বাজিমাত করেছেন। প্রিয় তারকাকে এই প্ল্যাটফর্মে খুঁজে পেতে খুব একটা বেগ পেতে হয়নি।

ফলোয়ারের দিক থেকে অল্প সময়েই এগিয়ে গেছেন চিত্রনায়িকা মৌসুমী। টিকটকে ২ লাখের বেশি মানুষ ফলো করছেন। অন্যদিকে নায়ক ওমর সানীর ফলোয়ারের সংখ্যা ১ লাখ ৬০ হাজারের বেশি। তবে ভিউয়ের বিচারে মৌসুমীর চেয়ে এগিয়ে আছেন ঢাকাই সিনেমার এক সময়ের নাম্বার ওয়ান হিরো ওই ওমর সানীই।

---------------------------------------------------------------
আরো পড়ুন: বিদায় বললেন সোনাক্ষী
---------------------------------------------------------------

দুজনেই তাদের আইডি থেকে ভিডিও ভক্তদের জন্য শেয়ার করছেন। ভক্তরাও তা বেশ উপভোগ করছেন।

ঠিক তেমনি একের পর এক ভিডিও দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রির সফল দুই তারকা ভক্তদের মাতিয়ে রেখেছেন। টিকটকে প্ল্যাটফর্মে দুই তারকার ভক্তরা কাকে বেশি এগিয়ে রাখেন সেই লড়াইটা বেশ ভালোই জমে উঠেছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
ঈদে ভালো নেই ওমর সানী
‘ডেডবডি’র ট্রেলারেই উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
X
Fresh