• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সাবেক প্রেমিকা অঙ্কিতার বাগদানই কি সুশান্তের মৃত্যুর কারণ?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ জুন ২০২০, ১৯:৫৭
Is the engagement of the ex-girlfriend drawing the cause of Sushant's death?
ছবি সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ভক্ত ও সহকর্মীরা কেউই মেনে নিতে পারছেন না। ময়নাতদন্তের রিপোর্ট বলছে, আত্মহত্যাই করেছেন সুশান্ত। তবে কি হতে পারে এই মৃত্যুর কারণ তার জবাব মিলছে না।

এদিকে অভিনেতার ঘর থেকে কিছু ডাক্তারি রিপোর্ট পাওয়া গেছে। সেখান থেকে স্পষ্ট বোঝা যায়, অবসাদে ভুগছিলেন। প্রায় ৬ মাস ধরে চিকিৎসকের পরামর্শ নিচ্ছিলেন। তবে কি অবসাদই মৃত্যুর কারণ ছিল?

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, দিনে পাঁচেক আগেই ১৪ তলা থেকে পড়ে মারা গিয়েছিলেন সুশান্তের সাবেক ম্যানেজার দিশা।

এছাড়া সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও কিছুদিন আগে নতুন সম্পর্কে জড়িয়েছিলেন। এসব কারণেই কি আত্মহত্যার পথ বেছে নিলেন বলিউডের হালের এই ক্রেজ।

রোববার (১৪জুন) সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় এই নায়কের মরদেহ। ১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে আসে তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। শেষবার 'ছিছোড়ে' ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। এছাড়াও 'কেদরনাথ', 'এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি', 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী', 'পিকে', 'কাই পো চে' সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। টেলিভিশনে 'পবিত্র রিস্তা' ধারাবাহিক দিয়ে ক্যারিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে প্রযোজকের কুপ্রস্তাব, কী ঘটেছিল?
X
Fresh