• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

হতাশায় ভুগছিলেন সুশান্ত সিং, মিলেছে প্রেসক্রিপশন ও ওষুধ

বিনোদন ডেস্ক

  ১৪ জুন ২০২০, ১৭:০২
Sushant Singh Rajput suicide
সুশান্ত সিং রাজপুত

জনপ্রিয় তরুণ অভিনেতার মৃত্যুতে বলিউডে এখন শোকের ছায়া। মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। রোববার (১৪ জুন) সকালে বাড়ি থেকে তার দেহ উদ্ধার করা হয়। এই অবিশ্বাস্য দুঃসংবাদে দিশেহারা বিনোদন জগৎ।

তবে এমন প্রতিভাবান অভিনেতা কেন এই চরম সিদ্ধান্ত নিলেন, সে ব্যাপারে নির্দিষ্টভাবে কিছু জানা যায়নি। তার পরিচারক পুলিশকে ফোন করে ঘটনার খবর দেন। দুর্ঘটনার সময় তার কিছু বন্ধুও বাড়িতে ছিলেন বলে জানা গেছে। সকালে উঠে বন্ধুরা সুশান্তকে ডেকেও কোনও সাড়া পাননি। তারা ঘরে ঢুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাকে।

জানা গেছে, হতাশার চিকিৎসা চলছিল সুশান্তের। তার ঘরে পুলিশ প্রাথমিক তদন্তে এমন প্রেসক্রিপশন ও ওষুধ পেয়েছে বলে জানা গেছে। যদিও কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত পাওয়া যায়নি বলেই খবর।

কয়েকদিন আগে সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান মুম্বাইয়ের মালাডে মালবনী এলাকায় একটি বাড়ির ১৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন। কেউ কেউ এই আত্মহত্যার সঙ্গে যোগসূত্র খুঁজছেন।

২০০২ সালে মাকে হারিয়েছিলেন সুশান্ত। সেই দুঃখ কিছুতেই ভুলতে পারেননি, শেষ পোস্টেও সেই মায়ের কথা বলেছেন অভিনেতা। সুশান্ত শেষ ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, 'চোখের জলে আবছা হয়েছে অতীত, ভবিষ্যতের দিকে তাকিয়ে মুখে ফুটছে হাসি, আর জীবন যেন এই ভবিষ্যৎ ও অতীতের দোলাচলে কাটছে...মা'।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে যায় তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। শেষবার 'ছিছোড়ে' ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। এছাড়াও 'কেদরনাথ', 'এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি', 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী', 'পিকে', 'কাই পো চে' সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। টেলিভিশনে 'পবিত্র রিস্তা' ধারাবাহিক দিয়ে কেরিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝুলন্ত স্ত্রীকে নামিয়ে একই রশিতে স্বামীর আত্মহত্যা
দ্বীন ইসলাম ও আম্মান রিমান্ডে
অবন্তিকার মৃত্যু : কুমিল্লায় নেওয়া হলো দ্বীন ইসলাম ও আম্মানকে
মৃত্যুর দিনেই শিল্পকলা পদকের ফরম পূরণ করেছিলেন সাদি মহম্মদ
X
Fresh